শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

শেখ হাসিনা বাংলাদেশকে সোনার বাংলা বিনির্মাণে চেষ্টা চালিয়ে যাচ্ছেন : নানক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ৮:০৭ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সোনার বাংলা বিনির্মাণে লাগাতার চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। আজ বুধবার দুপুরে এফডিসির সামনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিসহ বিভিন্ন ষড়যন্ত্র ও নাশকতা মূলক কর্মকান্ডের প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়।

বিএনপি জামাতের প্রতি কঠোর হুশিয়ারি উচ্চারণ করে জাহাঙ্গীর কবির নানক বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশের শেখ হাসিনার বিরুদ্ধে হুমকি দিলে, শেখ হাসিনাকে হত্যার হুমকি দিলে কাউকে রেহাই দেওয়া হবে না।
বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে, এটাই আজকের দিনে আমাদের প্রত্যয়।
এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কমিটির সদস্য শাহাবুদ্দিন ফরাজিসহ মহানগরীর বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে এফডিসির সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে ধানমন্ডি-৩২ নম্বর বঙ্গবন্ধু ভবনের সামনে গিয়ে শেষ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন