শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মায়ের ভয়ঙ্কর কান্ড!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২২, ১২:০২ এএম

মাত্র পাঁচ বছরের মেয়ে শিশু। তার অপরাধ সে হোমওয়ার্ক করেনি। তাই সাজা হিসেবে মা হাত-পা বেঁধে প্রখর রোদে সন্তানকে ফেলে রেখেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়ে গোটা ভারতে শোরগোল পড়েছে। একজন মা যে এমন ভয়ঙ্কর কাজ করতে পারেন, তা ভাইরাল হওয়া সেই ভিডিও না দেখলে বিশ্বাস করা সম্ভব নয়। হোমওয়ার্ক না করার জন্য এমন শাস্তির কথা কেউ ভাবতেই পারে না। ওই মহিলার কান্ড দেখে নেটিজেনরা গর্জে উঠেছে।
এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে দিল্লিতে। ভাইরাল হওয়া ২৫ সেকেন্ডের সেই ভিডিও @tirthajourno নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, বাড়ির ছাদে রোদের মধ্যে একটি মেয়ে শিশু হাত-পা বাঁধা অবস্থায় পড়ে রয়েছে।
তীব্র গরমে শিশুটি রীতিমতো ছটফট করে চিৎকার করে কাঁন্নাকাটি করছিল। প্রখর রোদে ওইভাবেই দীর্ঘক্ষণ পড়ে থাকলেও সেখানে কেউই উপস্থিত ছিলেন না। খবর পেয়েই পুলিশ তদন্তে নেমে জানতে পারে ঘটনাটি দিল্লির টুকমিরপুর গলি নম্বর দুইয়ের খেজুরি খাস এলাকার।
পুলিশ ওই শিশুটির বাড়িতে গেলে মেয়েটির মা বলেন, হোমওয়ার্ক করতে চাইছিল না। এই কারণে তাকে ৫ থেকে ৭ মিনিট রোদে ফেলে শাস্তি দেওয়া হয় এবং পরে তাকে সেখান থেকে নিয়েও আসা হয়। কিন্তু সকলেই অবাক মায়ের এমন কান্ড দেখে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন