শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আরেকটু হলেই গুলিবিদ্ধ হতেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২২, ৫:১৬ পিএম

সালমান খানকে হত্যা করার হুমকি এবং তাকে হত্যার চেষ্টা নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। ভারতের টাইমস নেটওয়ার্ক এই খবর জানিয়েছে। বর্তমানে চলমান সিধু মুস ওয়ালা হত্যাকাণ্ড তদন্তকালে বলিউড তারকা সালমান খানকে হত্যা করার এক প্রচেষ্টার কথা জানা গেছে।
সিধু মুস ওয়ালা হত্যাকাণ্ড তদন্তকারী একজন পুলিশ কর্মকর্তা আকস্মিকভাবেই এই ঘটনার কথা জানতে পারেন। এই তদন্তকারীর তথ্য অনুযায়ী একজন বন্দুকধারীকে নিয়োগ করা হয় সালমান খানকে হত্যা করার জন্য, কিন্তু অভিনেতা ভাগ্যক্রমে বেঁচে যান।
এই কর্মকর্তার দেয়া তথ্যে সিধু মুস ওয়ালা হত্যাকাণ্ডের সন্দেহভাজন আসামী লরেন্স বিষ্ণয় একজন বন্দুকধারীকে (শার্পশুটার) নিয়োগ করে সালমান খানকে হত্যার জন্য। হকি স্টিক রাখার কেসে একটি কম বোরের আগ্নেয়াস্ত্র দেয়া হয় তাকে। তাকে নির্দেশ দেয়া হয় তারকার বাড়ির বাইরে অবস্থান নেয়ার জন্য। কিন্তু ভাগ্যক্রমে সালমান রক্ষা পান।
লরেন্স বিষ্ণয় আর তার সহযোগীরা সালমানের গতিবিধি যাচাই করে জানতে পারে তিনি সকালে সাইক্লিং করেন। পরিকল্পনা করা হয় সেসময়ই তাকে গুলি করে হত্যা করা হবে। কিন্তু নির্দিষ্ট সেই দিন সকালে ঘর থেকে বেরুবার সময় একজন পুলিশ সহযোগী দেয়া হয় সালমানকে; তাতে তাদের ষড়যন্ত্র ভেস্তে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন