শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

খাগড়াছড়িতে মহানবী (সা.) কে কটুক্তির প্রতিবাদ

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২২, ৭:০৬ পিএম

বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সা.) ও মা আয়েশা (রা.)কে নিয়ে কুরুচিপূর্ণ ও অবমাননাকর মন্তব্য এবং ভারতের সংখ্যালঘু মুসলমানদের উপর বর্বরোচিত হামলা ও নির্যাতনের প্রতিবাদে বিজিপি'র মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দালের শাস্তি দাবী করে খাগড়াছড়ি জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় শুক্রবার মানববন্ধন করেছে নবী প্রেমিক তৌহিদী জনতা।
বাদ জুমা জেলা শহরের বিভিন্ন মসজিদ থেকে বিক্ষোভ মিছিল নিয়ে মুসল্লিরা জেলা সদরের মুক্তমঞ্চে এসে জড়ো হয়ে বিভিন্ন স্লোগান দিতে থাকে।
প্রায় এক ঘণ্টাব্যাপি মানববন্ধন ও পথসভায় বিভিন্ন মসজিদ, মাদরাসার ইমাম, শিক্ষক ও ইসলামপ্রিয় তৌহিদী জনতা বিশ্ব নবী(স.) ও মা আয়েশাকে নিয়ে কুরুচিপূর্ণ ও অবমামনাকর মন্তব্য এবং ভারতের সংখ্যালঘু মুসলমানের উপর বর্বরোচিত হামলা ও নির্যাতনের তীব্র নিন্দা জানানোর পাশাপাশি ভারতীয় সকল পণ্য বর্জনের ডাক দেওয়া হয়।
এছাড়া বিজিপি মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দালকে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করার জন্য বাংলাদেশের চলমান সংসদ অধিবেশনে নিন্দা প্রস্তাব আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন বক্তারা।
মো. সিরাজুল ইসলামের সঞ্চালিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ইসলামি আন্দোলনের বাংলাদেশ খাগড়াছড়ি জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা রাশেদুল ইসলাম, ইমাম ওলামা পরিষদের সভাপতি মাওলানা মুফতি মো. মহিউদ্দিন, মাওলানা আলী হোসেন, মাওলানা হেলাল উদ্দিন, হাফেজ মো তাজুল ইসলাম ইসলাম প্রমুখ।
খাগড়াছড়ির গুইমারায়ও মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে তৌহিদী জনতা ও ওলামা ঐক্য পরিষদ।
শুক্রবার (১০ জুন) জুমা’র নামাজের পর গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদ, মুসলিমপাড়া জামে মসজিদ, জালিয়াপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ, সিন্দুকছড়ি জামে মসজিদ সহ উপজেলা বিভিন্ন মসজিদের মুসল্লীরা খাগড়াছড়ি চট্টগ্রাম মহাসড়কে পুলিশ বক্স এর সামনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে জড়ো হয়।
মাওলানা সাইফুল ইসলাম এর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা ওসমানী গণী, জালিয়াপাড়া কেন্দ্রী জামে মসজিদের ইমাম মাওলানা মুফতি নোমান,হাফছড়ি মাদ্রাসার পরিচালক আমীনুল ইসলাম প্রমুখ।
একই সময় খাগড়াছড়ি জেলার রামগড় ও মহালছড়ি,দিঘীনালা, লক্ষীছড়ি উপজেলায়ও বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) ও হজরত আয়েশা (রা.)-কে নিয়ে কটূক্তি ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন