শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের বিয়ে করেছেন ব্রিটনি স্পিয়ার্স

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ৯:৩১ এএম

তৃতীয় বারের মত বিয়ে করলেন মার্কিন সঙ্গীত শিল্পী ব্রিটনি স্পিয়ার্স। আইনি লড়াইয়ের জিতে বাবার নিয়ন্ত্রণ থেকে মুক্তি পাওয়ার আগেই দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগারির সঙ্গে বাগদান সেরেছিলেন যুক্তরাষ্ট্রের এই পপ তারকা। আর বাবার নিয়ন্ত্রণ থেকে মুক্তি পাওয়ার সাত মাস পর বিয়েটাও সেরে নিলেন ব্রিটনি।

জানা গেছে, বৃহস্পতিবার (৯ জুন) যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে স্যাম আজগারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় এই সংগীতশিল্পী। এর আগে ২০২১ সালের সেপ্টেম্বরে স্যামের সঙ্গে বাগদান সেরেছিলেন ব্রিটনি। বাবা জেমি স্পিয়ার্সের বিধিনিষেধ কাটিয়ে অবশেষে বিয়ে করলেন তিনি। বাবার অভিভাবকত্বই তাদের বিয়ের পথে বাধা হয়ে দাঁড়িয়েছিল বলে মনে করেন ব্রিটনি।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে অভিনেতা স্যাম আজগারির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। ধীরে ধীরে তা প্রণয়ে রূপ নেয়। এবার নিজের থেকে ১২ বছরের ছোট স্যামের সঙ্গে তৃতীয় সংসার পাতলেন ব্রিটনি স্পিয়ার্স।

এর আগে ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জ্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন ব্রিটনি। কিন্তু সেই বিয়ে মাত্র ৫৫ ঘণ্টা টিকেছিল। এর কিছুদিন পরই শিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন তিনি। ওই সংসারে দুটি সন্তান রয়েছে ব্রিটনির। ২০০৭ সালে কেভিনের সঙ্গে দাম্পত্যের ইতি টানেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন