শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

দেশের প্রধান দুই দলের কর্মকান্ডে অনেক মিল আছে -----চাঁদপুরে জি এম কাদের

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ৪:২২ পিএম

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, দেশের প্রধান দুই রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে আদর্শগত পার্থক্য থাকলেও কর্মকান্ডের দিক থেকে অনেক মিল রয়েছে। শনিবার (১১ জুন) দুপুরে চাঁদপুর হাসান আলী উচ্চবিদ্যালয় মাঠে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন এ কথা বলেন তিনি।
জি এম কাদের বলেন, বাংলাদেশের প্রধান যে দুটি দল আছে তাদের মধ্যে আদর্শগত অনেক ফারাক দেখা গেলেও কর্মকান্ডের দিক থেকে তাদের অনেক মিল রয়েছে। বিশেষ করে মানুষের অপছন্দের কর্মকান্ডগুলোতে তাদের মধ্যে মিল রয়েছে। দেশের মানুষের এখন প্রত্যাশা বিকল্প একটি রাজনৈতিক দল। আমরা সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি । আমি চাই আমরা যেন মানুষের সেই প্রত্যাশা পূরণ করতে পারি।
জাপা চেয়ারম্যান বলেন, নির্বাচনের আগে আমরা সিদ্ধান্ত নেবো জাতীয় পার্টি কীভাবে নির্বাচনে অংশগ্রহণ করবে; একক নাকি সরকারপক্ষ বা বিরোধীপক্ষের সঙ্গে জোট করবে। আমরা পরবর্তীকালে জনগণের প্রত্যাশা ও আমাদের দলীয় নীতিনির্ধারণী পর্যায়ের  নেতাদের সঙ্গে আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নেবো।
সম্মেলনে জাপা মহাসচিব মজিবুল হক চুন্নু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বালা, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, অ্যাডভোকেট রেজাউল হক ভূইঁয়া,  লেফটেন্যান্ট জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী, লিয়াকত  হোসেন খোকা, প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির আহŸায়ক এমরান হোসেন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন