বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

রাজশাহী থেকে খুলনাগামী সাগরদাঁড়ি ট্রেনে আগুন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ৪:৩৯ পিএম

রাজশাহী থেকে খুলনাগামী সাগরদাঁড়ি আন্তঃনগর ট্রেনে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। তবে আগুন ছড়িয়ে পড়ার আগেই তা নিয়ন্ত্রণে এনেছেন রেলকর্মীরা। রোববার (১২ জুন) সকালে রাজশাহী রেলস্টেশন থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার প্রস্তুতিকালে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পশ্চিম রেলের মহাব্যবস্থাপক (জিএম) অসীম কুমার তালুকদার ।
রাজশাহী রেলস্টেশনের ব্যবস্থাপক আব্দুল করিম জানান, খুলনার উদ্দেশ্যে ছাড়ার জন্য সাগরদাঁড়ি ট্রেনটি স্টেশনে অপেক্ষা করছিল। সকাল ৬টা ৪০ মিনিটে ট্রেনটি ছাড়ার কথা ছিল। বেশিরভাগ যাত্রীই ট্রেনে উঠে যান।
কিন্তু ট্রেনটি ছেড়ে যাওয়ার নির্ধারিত সময়ের ১০ মিনিট আগে হঠাৎ ‘ঝ’ বগির বাথরুম থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। ধোঁয়া ছড়িয়ে পড়ে বগির মধ্যেও। আতঙ্কিত যাত্রীরা এ সময় ট্রেন থেকে নেমে পড়েন। এর পর রেলকর্মীরা নিজেরাই দ্রুত ধোঁয়া নিয়ন্ত্রণে আনেন। পরে বগিটি খুলে রাখা হয়। তবে কোনো হতহাতের ঘটনা ঘটেনি। এক ঘণ্টা পর ট্রেনটি গন্তব্যেও উদ্দেশ্যে ছেড়ে যায়।
তিনি আরও জানান, ‘ঝ’ বগির যাত্রী, যারা অন্য বগিতে যেতে চেয়েছেন, তারা ওই ট্রেনেই চলে গেছেন। আর যারা ওই ট্রেনে যেতে চাননি, তাদের টিকিট নিয়ে টাকা ফেরত দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Habibullah ১২ জুন, ২০২২, ৯:২১ পিএম says : 0
এই সব আগুন ঘটনা আকস্মিক নয়. নবী (সাঃ) সম্পর্কে নূপুর শর্মাসের বিদ্বেষমূলক বক্তব্য থেকে মানুষের দৃষ্টি ভিন্ন দিকে সরানোর জন্য ভারতীয় কাঁচা এজেন্টরা ইচ্ছাকৃতভাবে এই ঘটনাগুলো ঘটিয়েছে। আওয়ামী পরিবারও ক্ষমতায় টিকে থাকতে এসবের সাথে কিছুটা যুক্ত। জনসাধারণ এতটা বোকা নয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন