বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জেফ বেকের নতুন অ্যালবামে সহযোগী জনি ডেপ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১২:০২ এএম

প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলায় জয়ী হবার পর এখন অভিনেতা জনি ডেপ লাইমলাইটে ফেরার জন্য প্রাণান্ত চেষ্টা করছেন। এর প্রথম প্রয়াস সম্ভবত গিটার কিংবদন্তী জেফ বেকের সঙ্গে সা¤প্রতিক মঞ্চে পারফরমেন্স এবং তার স¤প্রসারণ হচ্ছে বেকের পরবর্তী অ্যালবামে তার অংশগ্রহণ। এখানে বলে রাখা ভাল ডেপ কিন্তু একজন রক গিটারিস্ট এবং তিনি একসময় তার ব্যান্ডের সঙ্গে পারফর্ম করতেন।
বক স¤প্রতি জানিয়েছেন, তিনি ও তার বন্ধু জনি আগামী মাসে একটি অ্যালবাম মুক্তি দিতে যাচ্ছেন। ইতোপূর্বে ডেপ আর বেক দুজনে জন লেননের ‘আইসোলেশন’ গানটি কাভার করেছিলেন।
এক কনসার্টে বেক ডেপকে পরিচয় করিয়ে দিতে বলেছিলেন, পাঁচ বছর আগে এই মানুষটির সঙ্গে আমার পরিচয় হয়। সেই থেকে আমাদের হাসি আর থামছে না। আমরা আসলে একটি অ্যালবাম রেকর্ড করেছি, জানি না কী করে এটা ঘটেছে। এটি জুলাইতে মুক্তি পাবে। প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে মামলা জয়ের পর বেক ও ডেপকে নিউ ক্যাসলের এক পানশালায় দেখা গেছে তাদের সঙ্গে ছিলেন মিউজিসিয়ান স্যাম ফেন্ডার। মাসের শুরুতে ডেপ তার স্ত্রীর বিরুদ্ধে মানহানি মামলায় ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ লাভ করেন, হার্ড একটি মামলায় ২ মিলিয়ন ডলার ক্ষতিপূরণের রায় পান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন