রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

বৃষ্টিতে কুসিক নির্বাচনে ভোগান্তিতে ভোটাররা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১০:২৪ এএম

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ৯টা সকল কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তবে হঠাৎ বৃষ্টি হওয়ায় ভোগান্তি বেড়েছে ভোটারদের।

জানা গেছে, সকাল ৯টায় কুমিল্লা সরকারি সিটি কলেজ অ্যান্ড স্কুল ভোটকেন্দ্রে ভোটারের সারি মোটামুটি দীর্ঘ ছিল। এ সময় হঠাৎ বৃষ্টি শুরু হয়। সঙ্গে সঙ্গে ভোটাররা কেন্দ্রের মধ্যে ঢুকে পড়েন। অনেকে আবার আশ্রয় নেন স্কুলের অভিভাবক সেডে।

জাঙ্গালিয়া উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, বৃষ্টির কারণে মাঠে পানি জমেছে। এজন্য মাঠে আড়াআড়িভাবে অবস্থান নিয়েছেন ভোটাররা। শাহেদ নামের একজন ভোটার বলেন, ভোট দিতে এসে বেকায়দায় পড়েছি। বৃষ্টিতে ভিজে গেছি।

এ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মোহাম্মদ এনামুল হক জানান, ভোটের পরিস্থিতি অনেক ভালো। তবে বৃষ্টির কারণে ভোটার সংখ্যা কমে গেছে।

নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত আরফানুল হক রিফাত, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. রাশেদুল ইসলাম, স্বতন্ত্র হিসেবে কামরুল আহসান বাবুল, মো. মনিরুল হক সাক্কু (বিএনপি নেতা ও দুবারের মেয়র) ও মোহাম্মদ নিজাম উদ্দিন।

এছাড়া সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর মিলে ১৪০ প্রার্থী আছেন ভোটের মাঠে। নির্বাচনে ৫ নম্বর ও ১০ নম্বর ওয়ার্ডে দুজন সাধারণ কাউন্সিলর প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ভোটগ্রহণ হচ্ছে সম্পূর্ণ ইলেকট্রনিক ভোটিং মেশিনে। ভোটগ্রহণ সকাল ৮টায় শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন