বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

প্রবাস জীবন

আমেরিকায় বন্দুকধারীর গুলিতে নোয়াখালীর ব্যবসায়ী নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ৬:৫৯ পিএম | আপডেট : ৭:১৭ পিএম, ১৬ জুন, ২০২২

আমেরিকার জর্জিয়ার অঙ্গরাজ্যের রাজধানী আটলান্টা শহরে বন্দুকধারীদের গুলিতে আবু সালেহ মোহাম্মদ মাহফুজ আহমদ (৫০) নামের এক বাংলাদেশী নিহত হয়েছেন। মাহফুজের মৃত্যুতে তাঁর দেশের বাড়ি নোয়াখালী পৌর এলাকায় চলছে শোকের মাতম।

বৃহস্পতিবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন, নোয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর রতন কৃষ্ণ পাল। তিনি জানান, খবর পেয়ে বিকেলে নিহতের গ্রামের বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন। যে কোন প্রয়োজনে তাদের সহযোগিতার আশ্বাসও দিয়েছেন এ জনপ্রতিনিধি।

নিহত আবু সালেহ মোহাম্মদ মাহফুজ আহমদ নোয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ড হরিনারয়ণপুর এলাকার আবু তাহেরের ছেলে। তিনি তার বাবা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ আটলান্টা শহরে বসবাস করতেন। ৪ ভাই ও ২ বোনের মধ্যে সবার বড় ছিলেন মাহফুজ আহমদ।

নিহতের জেঠাতো ভাই মাহবুব হোসেন লিটন বলেন, জীবিকার সন্ধানে প্রায় ১০বছর আগে আমেরিকায় যান আবু সালেহ মোহাম্মদ মাহফুজ আহমদ। পরবর্তীতে আটলান্টা শহরে নিজে একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন। প্রতিদিনের ন্যায় বাংলাদেশ সময় বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বাসায় যাওয়ার জন্য দোকান বন্ধ করছিলেন মাহফুজ। এসময় দোকানের বিপরীত দিক থেকে একজন বন্দুকধারী তাঁকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়লে গুলিবিদ্ধ হয়ে দোকানের সামনে পড়ে যান তিনি। পরে পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহফুজকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার বিকেলে স্থানীয় একটি মসজিদের সামনে নামাজের জানাজা শেষে স্থানীয় একটি কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন