শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ইউরোপের সাথে যোগাযোগের আর প্রয়োজন নেই রাশিয়ার: ল্যাভরভ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ৬:৩৯ পিএম | আপডেট : ৬:৩৯ পিএম, ১৭ জুন, ২০২২

মস্কো সবসময় পশ্চিম এবং পূর্ব উভয়ের সাথেই যোগাযোগ রেখেছে, কিন্তু এখন ইউরোপের সাথে যোগাযোগ রাশিয়ার অগ্রাধিকারের অনুপস্থিত। রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভ একটি টেলিভিশন সাক্ষাতকারে বলেছেন।

‘আমরা সর্বদা পশ্চিম, পূর্ব, উত্তর এবং দক্ষিণের সাথে কাজ করেছি। পশ্চিম সমস্ত যোগাযোগ ছিন্ন করার মুহুর্ত থেকে আমরা পূর্বের সাথে উদ্দেশ্যমূলকভাবে কাজ করেছি, আগের মতোই। আমরা পূর্বের সাথে যোগাযোগ বিস্তৃত করছি, বরাবরের মতো,’ ল্যাভরভ বৃহস্পতিবার সেন্ট পিটার্সবার্গ ইন্টারন্যাশনাল ইকোনমিক ফোরামের পাশে এনটিভি চ্যানেলকে দেয়া এক সাক্ষাৎকারে বলেছেন, ‘কিন্তু নিখুঁত শর্তে এই যোগাযোগগুলি বাড়ছে, যদিও আপেক্ষিক শর্তে ইউরোপ আমাদের অগ্রাধিকার থেকে অদৃশ্য হয়ে গেছে।’

রোসকংগ্রেস ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত সেন্ট পিটার্সবার্গ ইন্টারন্যাশনাল ইকোনমিক ফোরাম ১৫ থেকে ১৮ জুন পর্যন্ত চলছে। এই বছরের ফোরামটির নামকরণ করা হয়েছে: ‘নতুন বিশ্বে নতুন সুযোগ’।

এসএমই ফোরাম, ক্রিয়েটিভ বিজনেস ফোরাম, ড্রাগ সিকিউরিটি ফোরাম, এসপিআইইএফ জুনিয়র ডায়ালগ এবং এসপিআইইএফ স্পোর্ট উইকও এসপিআইইএফ ইভেন্টের অংশ হতে যাচ্ছে। তাস ইভেন্টের অফিসিয়াল ফটো হোস্টিং এজেন্সি এবং তথ্য অংশীদার হিসাবে কাজ করে। সূত্র: তাস।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন