ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

বিনোদন প্রতিদিন

কাল শাহরুখ খান অভিনীত ‘ডিয়ার জিন্দেগি’ মুক্তি পাচ্ছে

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে। এরমধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য হলো ‘ডিয়ার জিন্দেগি’। অন্য দুটি- ‘সাঁসেঁ’ এবং ‘মোহ মায়া মানি’।
হোপ প্রডাকশন্স, ধর্ম প্রডাকশন্স এবং রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পাচ্ছে ড্রামা ফিল্ম ‘ডিয়ার জিন্দেগি’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন গৌরি খান, করণ জোহর এবং গৌরি শিন্দে। গৌরি শিন্দের পরিচালনায় অভিনয় করেছেন শাহরুখ খান, আলিয়া ভাট, কুণাল কাপুর, আদিত্য রায় কাপুর, আলি জাফর, অঙ্গদ বেদি এবং ইরা দুবে। অমিত ত্রিবেদী ফিল্মটির সঙ্গীত পরিচালনা করেছেন। এক তরুণী নিখুঁত জীবন সম্পর্কে জানার ইচ্ছায় ঘর ছেড়ে বেরিয়ে আসে, তার চেয়ে বয়সে বেশ বড় এক পুরুষের সঙ্গে পরিচয়ের পর সে জীবনকে নতুন করে সংজ্ঞায়িত করতে শুরু করে।
জিপিএ প্রডাকশন্সের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘সাঁসেঁ- দ্য লাস্ট ব্রেথ’। হরর ফিল্মটি প্রযোজনা করেছেন গৌতম জৈন এবং বিবেক আগরওয়াল। রাজীব এস. রুইয়ার পরিচালনায় অভিনয় করেছেন রজনীশ দুগগাল, সোনারিকা ভাদোরি, নিতা শেট্টি এবং হিতেন তেজোয়ানি। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন বিবেক কর। এক সুন্দরী গায়িকা তার সন্ধ্যার পারফরমেন্স শেষে লোকচক্ষুর অন্তরালে চলে যায়, এক তরুণ ব্যবসায়ী তার প্রেমে পড়ার পর তার এই রহস্য উদ্ঘাটনের পরিকল্পনা করে।
ড্রামা ফিল্ম ‘মোহ মায়া মানি’ মুক্তি পাচ্ছে দিল্লি টকিজের ব্যানারে। এটি প্রযোজনা করেছেন সন্দ্বীপ নারুলা। মুনিশ ভরদ্বাজের পরিচালনায় এতে অভিনয় করেছেন রণবীর শোরে, নেহা ধুপিয়া, দেবেন্দ্র চৌহান, বিদুষী মেহরা এবং অশ্বত্থ ভাট। হরপ্রীত সিংয়ের সঙ্গীত পরিচালনা করেছেন। স্ত্রীর জন্য উন্নততর জীবন গড়ার জন্য মাল্টিন্যাশনাল কোম্পানির এক কর্মী বসকে না জানিয়ে একটি ব্যবসা নিজের নিয়ন্ত্রণে নিয়ে আয়ের পরিকল্পনা করে, কিন্তু একসময় সব তার নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন