বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও মামলায় ফেঁসে যেতে পারেন অ্যাম্বার হার্ড!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ৯:৪৫ এএম

‘জনি আমার গায়ে হাত তুলেছিলেন।’ সাম্প্রতিক এক সাক্ষাৎকারে আবারও এমন দাবি করেছেন হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। জনসম্মুখে তার এমন মন্তব্যের কারণে আবারও এ অভিনেত্রীর নামে মামলা করতে পারেন তার সাবেক স্বামী ও বিখ্যাত অভিনেতা জনি ডেপ। মানহানি মামলায় পরাজয়ের পর প্রথমবারের মতো দেয়া টিভি সাক্ষাৎকারে এসব মন্তব্য করেছেন অ্যাম্বার।

সোমবার (১৩ জুন) প্রকাশিত ওই টিভি সাক্ষাৎকারের ভিডিও ক্লিপে দেখা যায়, জনি ডেপের সাক্ষ্য নিয়ে প্রশ্ন করা হয়েছিল হার্ডকে যেখানে ডেপ বলেছিলেন তিনি কোনোদিনও অ্যাম্বারের গায়ে হাত তুলেননি। এর জবাবে অ্যাম্বার বলেন, ‘ডেপ মিথ্যা বলেছেন।’ তার দাবি, আদালতে তার দেয়া টেস্টিমনির প্রতিটি কথা সত্য ছিল।

টিভি শোতে গিয়ে হার্ডের এমন দাবির ফলে আবারও তিনি মামলায় ফেঁসে যেতে পারেন বলে নতুন একটি প্রতিবেদনে বলা হয়েছে।

নিউইয়র্কের আইনজীবি নিকোল হাফ জানান, হার্ডের এমন মন্তব্য তাকে আবারও কোর্টরুমে ফিরিয়ে নিয়ে যেতে পারে। নিকোল বলেন, আইনের দৃষ্টিতে তার সাক্ষাৎকারকে একটি নতুন পাবলিকেশন হিসেবে দেখা হতে পারে এবং এর ফলে তৃতীয় আরেকটি মামলা দায়ের হতে পারে তার বিরুদ্ধে। অর্থাৎ, জনি চাইলে তার সাবেক স্ত্রীর বিরুদ্ধে আরও একটি মামলা ঠুকতে পারেন। তবে আমার মতে জনির আর উচিত হবে না হার্ডের বিরুদ্ধে নতুন কোনো মামলা দায়ের করা। কারণ হার্ডের আইনজীবীরা ইতোমধ্যেই জানিয়েছেন যে, তিনি ক্ষতিপূরণের টাকা দিতে সক্ষম নন।

উল্লেখ্য, গত ১ জুলাই জনি ডেপের বিরুদ্ধে করা মানহানি মামলার রায় দেন আদালত, যেখানে অ্যাম্বার হার্ড পরাজিত হন। যদিও আদালত দুজনকেই দোষী সাব্যস্ত করেন, তবে ক্ষতিপূরণ হিসেবে জনি ডেপকে ১৫ মিলিয়ন ডলার দেয়ার নির্দেশ দেন আদালত। অন্যদিকে, অ্যাম্বার হার্ডকে ২ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ হিসেবে দেওয়ার নির্দেশ দেয়া হয় ডেপকে। বিচারকদের এ রায়কে নিজের ‘প্রাণ ফিরিয়ে আনা’ রায় হিসেবে আখ্যা দিয়েছেন ক্যাপ্টেন জ্যাক স্প্যারো। ভক্তরাও এই রায়কে ডেপের জয় হিসেবেই দেখছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন