মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো কলকাতার সিনেমায় গাইলেন মাহতিম শাকিব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ১০:৩২ এএম

আবারো কলকাতার সিনেমায় গান গাইলেন মাহতিম শাকিব। ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের ‘কুলের আচার’ নামের সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটির শিরোনাম ‘ভুল করেছে ভুল’। গানটির কথা ও সংগীতায়োজন করেছেন প্রসেনের দলবল। এতে মাহতিমের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কলকাতার মধুবন্তী বাগচী।

গানটি প্রসঙ্গে মাহতিম বলেন, ‘শুরুতে গানটি অন্য একজনের কণ্ঠে যাওয়ার কথা ছিল। পরে আমাকে যুক্ত করা হয়। আমি যেদিন গানটিতে কণ্ঠ দেই তার পরদিনই এটি ইউটিউবে আপলোড করা হয়েছে। মধুবন্তীর স্কেলের সঙ্গে মিলেয়ে নিচু স্কেলে আমাকে গাইতে হয়েছে। যা আমার জন্য খুবই চ্যালেঞ্জিং ছিল। তবে প্রকাশের পর গানটির জন্য সবার কাছ থেকে যে ভালোবাসা পাচ্ছি তা সত্যি অসাধারণ। আমি খুব এনজয় করছি।’

জানা গেছে, ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের গানটি ইতোমধ্যেই প্রকাশ হয়েছে। আগামী ১৫ জুলাই ‘কুলের আচার’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন মধুমিতা সরকার ও বিক্রম চ্যাটার্জি।

উল্লেখ্য, বাংলাদেশের মাহতিম সাকিব কলকাতায় বেশ জনপ্রিয়। এর আগে, ২০২১ সালে কলকাতার ‘প্রেম টেম’ নামের চলচ্চিত্রে ‘তাকে অল্প কাছে ডাকছি’ গানটি গেয়ে বেশ প্রশংসিত হন মাহতিম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন