শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশ কনস্টেবল নিহত হওয়ার ঘটনায় বাসচালক গ্রেপ্তার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ৪:৩১ পিএম

চট্টগ্রামের লোহাগাড়ার চুনতি এলাকায় বাসচাপায় মারুফুল ইসলাম নামের এক পুলিশ কনস্টেবল নিহত হওয়ার ঘটনায় চালক সুজন দে-কে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রবিবার (১৯ জুন) সকালে গোপন সংবাদের ভিত্তিতে রাউজানের ডাবুয়া জগন্নাথহাট বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।তিনি বলেন, চট্টগ্রামের লোহাগাড়ায় শুক্রবার (১৭ জুন) রাত ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসচাপায় মারুফুল ইসলাম নামের এক পুলিশ কনস্টেবল নিহত হন। ঘটনার পরপরই বাসের হেলপার সাজ্জাদ হোসেনকে স্থানীয় জনগণ আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। এই ঘটনায় নিহত পুলিশ কনস্টেবল মারুফের মা চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

তিনি বলেন, ঘটনার পর থেকেই সুজন দে আত্মগোপনে চলে যান। আজ গোপন সংবাদের ভিত্তিতে রাউজান থানার ডাবুয়া জগন্নাথহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে সুজন দেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চট্টগ্রামের লোহাগড়ার চুনতি এলাকায় বাসচাপায় মারুফুল ইসলাম নামের ওই পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়। নিহত মারুফুল ইসলাম কক্সবাজার জেলার উত্তর হারবাংয়ের বাসিন্দা। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন