রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মিডল্যান্ড ব্যাংক এর ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২২, ৬:০২ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি), দেশের ৪র্থ প্রজন্মের প্রাইভেট কমার্শিয়াল ব্যাংক, তার বাণিজ্যিক কার্যক্রমের নবম বছর পূর্ণ করেছে। এই শুভক্ষনে রোববার (২০ জুন) ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড কক্ষে এক দোয়ার আয়োজন করা হয়। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক কাজী রায়হান জাফর, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান, উপ ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেনসহ সিনিয়র ম্যানেজমেন্ট সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্যাংকের ৯ম বর্ষের সফল সমাপ্তির জন্য ব্যবস্থাপনা পরিচালক সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি সকল ক্লায়েন্ট, শেয়ারহোল্ডার, নিয়ন্ত্রক সংস্থা এবং কর্মীদের প্রতি তার কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, আমরা পরিষেবা ও পণ্যাদিতে উদ্ভাবনের ক্ষেএে সবসমই অগ্রগামি এবং আজ, আমরা নতুন ২টি পন্য ‘এমডিবি ডাবল বেনিফিট প্লাস” ও “এমডিবি সালাম ডাবল বেনিফিট প্লাস (ইসলামী ব্যাংকিং পন্য)” উদ্বোধন করতে পেরে অত্যন্ত আনন্দিত। গ্রাহকরা উভয়ই সঞ্চয় হিসাব ২টি ব্যাংকের যে কোন শাখা, উপশাখা, এজেন্ট ব্যাংকিং সেন্টারের পাশাপাশি ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং এ্যাপ্লিকেশন “মিডল্যান্ড অনলাইন” এর মাধ্যমে যেকোন সময় যেকোন স্থানে থেকে খুলতে পারবেন।

তিনি বলেন, প্রযুক্তি নির্ভর সমাধান বাস্তবায়নে এমডিবি সর্বদা অগ্রণী ছিল। ব্যাংকটি তার মূল্যবান গ্রাহকদের বিভিন্ন ধরণের ব্যাংকিং চাহিদা মেটাতে একাধিক কাস্টমাইজড সমাধান দেয়। ব্যাংকের প্রযুক্তিগত অগ্রগতির অধীনে “এমডিবি ডাবল বেনিফিট প্লাস” ও “এমডিবি সালাম ডাবল বেনিফিট প্লাস (ইসলামী ব্যাংকিং পন্য)” ডিজিটালাইজড সংস্করণ নতুন সংযোজনগুলির মধ্যে একটি।

৯ম বার্ষিকী উপলক্ষে ২০ জুন ২০২২ সালে ব্যাংকের সকল শাখায় তদের গ্রাহক এবং শুভাকাঙ্খীদের নিয়ে ৯ম বার্ষিকী উদযাপন করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন