বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ঈশ্বরগঞ্জে গৃহবধূ হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:০২ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গৃহবধূ হত্যাকারীদের বিচারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করেছে সহপাঠিরা। গতকাল সোমবার দুপুরে ঈশ^রগঞ্জ সরকারি কলেজের সামনে ওই বিক্ষোভ কর্মসূচি পালিত হয়। বিষয়টি নিয়ে নিহতের বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করলেও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
উল্লেখ্য যে, উপজেলার পৌর শহরের দত্তপাড়া এলাকার সুজন মিয়ার ছেলে খালিদ হাসান টিটু (২৩)-এর সাথে প্রায় ৮ মাস পূর্বে একই গ্রামের মো. আব্দুল্লাহ আল মামুনের মেয়ে সাদিয়া আফরোজা (১৯) প্রেমের সম্পর্কের পর পরিবারের সিদ্ধান্তের বাইরে গিয়ে বিয়ে হয়। বিয়ের পর থেকে বেশ কিছুদিন দু’জনের সংসার জীবন ভালোই চলে আসছিল। সংসারের পাশাপাশি সাদিয়া আফরোজা ঈশ্বরগঞ্জ সরকারি কলেজে পড়াশোনা করতে থাকে। এরই মাঝে গত বৃহস্পতিবার সকালে এইচএসসি পরীক্ষার জন্য ফরম পূরণ কিনে বাসায় আসে। আর এদিকে প্রতিদিনের মতো স্বামী টিটু ঈশ্বরগঞ্জ পৌর বাজারে একটি ওয়ালটন শো-রুমে কাজ করতে যায়। এ অবস্থায় বৃহস্পতিবার দুপুরে খাওয়া দাওয়ার জন্য স্বামী টিটু দোকান থেকে বাসায় এসে দেখে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। পরে অনেক্ষণ ডাকাডাকি করে সাড়া না পেয়ে অন্য দরজা দিয়ে ভেতরে প্রবেশ করে দেখতে পান গলায় ওড়না পেঁছানো অবস্থায় সিলিং ফ্যানে ঝুলছে স্ত্রী সাদিয়া আফরোজা। পরে তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন নিহতের বাবা আব্দুল্লাহ আল মামুন, কলেজ অধ্যক্ষ রফিকুল ইসলাম, শিক্ষার্থী মশিউর রহমান কাঞ্চন।
ঈশ্বরগঞ্জ থানার ওসি পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন