সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সিলেটে বানভাসিদের পাশে চট্টগ্রামের সাবেক মেয়র মনজুর আলম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:০১ এএম

স্মরণ কালের ভয়াবহ বন্যায় প্লাবিত সিলেট বিভাগের দুর্গত মানুষের পাশে দাঁড়ালেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলম। মানবিক বিষয়টি চিন্তা করে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনায় তার উদ্যোগে গতকাল সোমবার বন্যাদুর্গত এলাকার সুনামগঞ্জ ও হরিপুরে বানভাসি মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়। বানভাসি অসহায় দুই হাজার পরিবারের মাঝে চাল, ডাল, চিড়া, চিনি, সয়াবিন তেল, বিস্কুট, পাউরুটি, খাবার স্যালাইন, মোমবাতি ম্যাচসহ মোট দুই হাজার বস্তা ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়।
এ বিষয়ে মনজুর আলম বলেন, মানবতার আর্তনাদ যেখানে থাকে আমরা সেখানে গিয়ে হাজির হই। প্রাকৃতিক দুর্যোগ থেকে শুরু করে মানবতার কল্যাণে আমরা সবসময় নিবেদিত থাকি। সম্প্রতিকালে সীতাকুণ্ডে বিএমডিপোর অগ্নিকাণ্ড, মহামারি করোনাকালীন নানামুখি সেবা কার্যক্রমসহ অসহায় দরিদ্র মানুষের পাশে থাকতে সর্বদা সচেষ্ট থাকি আমরা। এরই ধারাবাহিকতায় বন্যার্ত মানুষের জন্য আমাদের এই উদ্যোগ।
মনজুর আলমের পক্ষে ত্রাণ সামগ্রি বিতরণ করেন, মোস্তফা হাকিম কলেজের সাবেক ভাইস প্রিন্সিপাল বাদশা আলম, আকবরশাহ থানা আওয়ামী লীগের সহ সভাপতি লোকমান আলী, প্রভাষক নজরুল ইসলাম, নুরুল আলম ভুট্টু মোস্তফা হাকিম গ্রুপের কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps