মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

উত্তরায় সড়ক অবরোধ, তীব্র যানজট

এনা বাসের ধাক্কায় শিক্ষার্থী আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর উত্তরায় এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় মাইলস্টোন কলেজের এক শিক্ষার্থী গুরুতর আহত হওয়ার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ করছেন প্রতিষ্ঠানটির সাধারণ শিক্ষার্থীরা। গতকাল সোমবার বিকেল ৫টা থেকে উত্তরার হাউজ বিল্ডিং ও আজমপুর এলাকায় সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা বিক্ষোভে নামে। এসময় দুপাশের সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

ডিএমপির ট্রাফিক উত্তরা বিভাগের এডিসি বদরুল হাসান বলেন, গত রোববার এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় মাইলস্টোন কলেজের একাদশ শ্রেণির এক শিক্ষার্থী আহত হন। ওই ঘটনার প্রতিবাদে গতকাল সোমবার বিকেল ৫টা থেকে উত্তরার হাউজ বিল্ডিং এলাকায় সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করেন শিক্ষার্থীরা। এতে আশপাশের এলাকায় যানজট সৃষ্টি হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এ সময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বেশ কয়েকটি যানবাহন আটকে রাখে।
উত্তরা পশ্চিম থানার ওসি শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, শিক্ষার্থীরা প্রথমে হাউজ বিল্ডিং এলাকার সড়কে নেমেছিলেন। তাদের বুঝিয়ে সেখান থেকে সরানো হলেও পরে তারা আজমপুর গিয়ে আবার সড়কে বসে পড়েন। এতে আশপাশের সব শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও যোগ দেন।
তিনি বলেন, গত রোববার মাইলস্টোন কলেজের সাদ নামের এক শিক্ষার্থী এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় মারাত্মকভাবে আহত হন। এরপরই বাসটির চালক ও হেলপারকে গ্রেফতারের দাবিতে সোমবার রাস্তায় নামেন সাধারণ শিক্ষার্থীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps