সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

অসহায় বানভাসি মানুষের পাশে বিজিবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:০০ এএম

সিলেট ও সুনামগঞ্জে আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত বানভাসিদের উদ্ধার, প্রয়োজনীয় ত্রাণসামগ্রী বিতরণ এবং জরুরি চিকিৎসাসেবা দিয়ে পাশে দাঁড়িয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ পর্যন্ত তিন হাজার ক্ষতিগ্রস্ত বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে বিজিবি।

গতকাল বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বিজিবির সিলেট ব্যাটালিয়নের (৪৮ বিজিবি) তত্ত্বাবধানে কোম্পানীগঞ্জ উপজেলার শিমুলতলা গ্রামের বন্যার্ত ২৫০ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। অপরদিকে, সুনামগঞ্জ ব্যাটালিয়নের (২৮ বিজিবি) তত্ত্বাবধানে সুনামগঞ্জ সদর উপজেলার বন্যার্ত ২০০ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় বিজিবির সরাইল রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল শহীদুল ইসলাম উপস্থিত ছিলেন।
এছাড়া সুনামগঞ্জ ব্যাটালিয়নের (২৮ বিজিবি) তত্ত্বাবধানে সুনামগঞ্জ ব্যাটালিয়ন সদরের সামনে বন্যার্ত প্রায় ৪০০ জন মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া এবং তাদের মধ্যে ওষুধ বিতরণ করা হয়েছে।
এছাড়া বন্যাকবলিত লালাখাল এলাকার নিশ্চিতপুর ও লালাবস্তি গ্রামে আটকেপড়া ২২ বানভাসি পরিবারকে উদ্ধার করে নিরাপদ স্থানে সরিয়ে নেওয়াসহ তাদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে বিজিবির জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps