সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

‘দিন-দ্য ডে’র ট্রেইলারে চমক দেখালেন অনন্ত জলিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ৯:৪০ এএম

অনন্ত জলিলের বহুল আলোচিত ‘দিন: দ্যা ডে’ সিনেমার অফিসিয়াল ট্রেলার বহু আগে প্রকাশিত হয়েছিল। গত রবিবার (১৯ জুন) প্রকাশ করা হয়েছে সিনেমাটির ‘অফিসিয়াল ফাইনাল’ ট্রেলার। তবে দুটি ট্রেলারের দেখানো বেশিরভাগ দৃশ্যের মিল রয়েছে। অফিসিয়াল ফাইনাল ট্রেলারে জানানো হয়েছে, আসন্ন ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে ‘দিন: দ্যা ডে’। অনন্তর নিজস্ব ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে ফাইনাল ট্রেলারটি প্রকাশ করা হয়েছে।

ট্রেলারে ভক্তদের চমকে দিয়েছেন অনন্ত জলিল। ৩ মিনিট ১৬ সেকেন্ডের ট্রেলারের পরতে পরতে অ্যাকশনে ভরপুর। এতে দেখা যায়, আন্তর্জাতিক এক সন্ত্রাসী গ্রুপকে ধরতে ভয়ংকর এক অপারেশনে নেতৃত্ব দেন অনন্ত জলিল। অনুমান করা যায়, এই গ্রুপ মানব পাচার ও মাদক ব্যবসায় জড়িত। এই অপারেশনের জন্য অনন্তকে বাছাই করতে দেখা যায় পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা মিশা সওদাগরকে।

ট্রেলারটি মুক্তির পরেই ইতিবাচক মন্তব্যে ভাসছে কমেন্টবক্স। একজন দর্শক লিখেছেন, ‘ভালো কিছু করার চেষ্টা করছেন এটাকে আমরা সাধুবাদ জানাই, আশা করি আপনার এই মুভিটা আগের মুভি গুলোর আয় ছাড়িয়ে যাবে। শুভকামন।’ বিজয় বচ্চন নামে একজন লিখেছেন, ‘১% থেকে কখন ১০০% ভালো হওয়া সম্ভব নই তবে আমি বলব অনেক ভালো হইছে।অনন্ত জলিল ভাইকে ধন্যবাদ বাংলা মুভির ধাচ পরিবর্তন করার জন্য।’ অপর একজন দর্শক লিখেছেন, ‘বাংলাদেশের সিনেমাকে বিশ্বের বুকে তুলে ধরতে মানুষটা প্রতিনিয়ত পরিশ্রম করে যাচ্ছে। তার জন্য শুভকামনা রইলো।’

সিনেমায় অনন্তের চরিত্রের নাম এজে। ট্রেলারে দেখা যায় তার সঙ্গে অপারেশনে অংশ নেন পুলিশ কর্মকর্তা চরিত্রে অভিনয় করা বর্ষাকে। অনন্তর বেশিরভাগ সিনেমায় নায়িকার ভূমিকায় দেখা যায় তার স্ত্রী বর্ষাকে। এক সিনেমাতেও অনন্তর নায়িকার ভূমিকায় আছেন বর্ষা।

অনন্ত-বর্ষা ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনা ১০০ কোটি টাকার বাজেটের সিনেমাটি বাংলাদেশ, ইরান, তুরস্ক ও আফগানিস্তানে বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে। গত বছর ডিসেম্বরে সিনেমাটি মুক্তি দেয়ার কথা থাকলেও করোনার করণে তা পিছিয়ে যায়। তবে এবার ঈদ-উল-আজহায় দিন- দ্য ডে মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন