সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার তৈরি হলো পদ্মা সেতু নিয়ে সিনেমা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ৯:৫৬ এএম

পদ্মা সেতু নিয়ে ইতোমধ্যেই তৈরি হয়েছে গান। এবার তৈরি হলো সিনেমা। বাংলার মানুষের গৌরব ও স্বপ্নের পদ্মা সেতু নিয়ে নির্মিত সিনেমাটির নাম রাখা হয়েছে ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’। আলী আজাদের পরিচালনায় এরই মধ্যে শেষ হয়েছে এর শুটিং। বর্তমানে সিনেমাটি আছে সম্পাদনার টেবিলে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

নির্মাতা আলী আজাদের বলেন, ‘পদ্মা সেতু আমাদের গর্বের সম্পদ, অহংকারের নিদর্শন। এ সেতু আমাদের মর্যাদার প্রতীক, আত্মসম্মানের প্রতীক, কারও কাছে মাথা নত না করে মাথা উঁচু করার প্রতীক, সক্ষমতার প্রতীক, উন্নয়নের প্রতীক এবং সর্বোপরি আমরা পারি তা প্রমাণের প্রতীক। আমার সিনেমায় তাই উঠে এসেছে। আশা করছি, চলতি মাসেই এটি সেন্সরে জমা পড়বে।’

তিনি আরও বলেন, ‘পদ্মা সেতুকে নিয়ে আমারা প্রত্যয় এবং অহংকারের একটি গল্প বলতে চেয়েছি। সবাই আন্তরিকভাবে কাজটি করেছেন। দর্শকদের ব্যতিক্রমধর্মী গল্পটি দেখার অনুরোধ করবো। আশা করি, তারা নিরাশ হবেন না।’

‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’ সিনেমার শুটিং হয়েছে পদ্মা সেতু এলাকায়। চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু জন ও অলিভিয়া মাইশা। আরও আছেন রায়হান মুজিব, হিমেল রাজ, খুকু, আনোয়ার সিরাজী, শান্তা পাল প্রমুখ। সিনেমাটি নির্মাণের পাশাপাশি এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য এর কাজ করেছেন আলী আজাদ।

জাফর ইকবাল সিদ্দিকী (এন, ডি, সি) নিবেদিত ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান বাংলা টকিজ। পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abdullah Rasel ২১ জুন, ২০২২, ৪:০৩ পিএম says : 0
দূরত্ব ছবিটি মুক্তির কামনা করছি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন