রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

যৌন হয়রানির অভিযোগে অস্কারজয়ী পরিচালক গ্রেফতার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১০:৩২ এএম

এক নারীকে যৌন হেনস্তা ও শারীরিক নির্যাতনের অভিযোগে অস্কারজয়ী কানাডিয়ান নির্মাতা ও চিত্রনাট্যকার পল হাগিসকে গ্রেফতার করেছে পুলিশ। দক্ষিণ ইতালির ওসতুনি শহর থেকে তাকে আটক করা হয়। ইতালির বেশ কয়েকটি গণমাধ্যমে এখবর প্রকাশ করা হয়েছে।

ইতালির গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, একজন বিদেশি (ইতালির নাগরিক নন) নারীর সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক স্থাপন করার অভিযোগের তদন্তের জন্য রবিবার পল হ্যাগিসকে আটক করা হয়েছে। তাকে পুলিশ হেফাজতে নিয়ে দ্রুত জিজ্ঞাসাবাদ করা হবে।

জানা গেছে, ৬৯ বছর বয়সী এই নির্মাতা মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া একটি চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণের জন্য দক্ষিণ ইতালির পুগলিয়ার পর্যটন শহর ওস্তুনিতে অবস্থান করছিলেন। যৌন হয়রানির শিকার সেই তরুণীরও চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার কথা ছিল। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে চিকিৎসা নিতে হয়েছে।

এদিকে পল হাগিসের ইতালীয় আইনজীবী মিশেল লাফোরজিয়া জানিয়েছেন, হাগিস তার বিরুদ্ধে তোলা সকল অভিযোগ অস্বীকার করেছেন ।

তবে এবারই প্রথম নয় এর আগেও পলের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ উঠেছিল। ২০১৭ সালে যুক্তরাষ্ট্রের হ্যালি ব্রেস্ট নামে এক নারী জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগ এনে পলের বিরুদ্ধে মামলা করেছিলেন। যদিও পল দাবি করেছিলেন, হ্যালির সম্মতিতেই তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন তিনি।

উল্লেখ্য, পল হাগিসের পরিচালনায় ২০০৪ সালে মুক্তি পাওয়া হলিউড সিনেমা ‘ক্র্যাশ’ জিতে নিয়েছিল একাডেমি পুরস্কার। ২০১৩ সালের জনপ্রিয় রোম্যান্টিক সিনেমা ‘থার্ড পারসন’-এরও পরিচালক তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন