মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

দ্রুত সময়ের মধ্যে নদীর বাঁধ মেরামতের আশাবাদ

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার

এস. কে সাত্তার, ঝিনাইগাতী (শেরপুর ) থেকে | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ১২:০১ এএম

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস বলেছেন, গতকাল পানি সম্পদ মন্ত্রালয়ের সচিব মহোদয় এ সংক্রান্ত মিটিং করেছেন। সেখানে আমাদের জেলা প্রশাসক ছিলেন, এই বাঁধের কথা ওনি (ডিসি) বলেছেন। আমরা চেষ্টা করব দ্রুত সময়ের মধ্যে এই বাঁধ কিভাবে মেরামত করা যায়। আমাদের যতটুকু চেষ্টা আমরা করব। গত সোমবার বিকালে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়ন পরিষদ চত্বরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ও বন্যার পানিতে ডুবে মারা যাওয়া দুই ব্যক্তির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, এখানে আসার আগে, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। বন্যায় যেসব রাস্তা-ঘাট, কালভার্ট, ব্রিজ ক্ষতি হয়েছে, সেগুলো কিভাবে দ্রুত মেরামত করা যায়। এ ব্যাপারে সরকার আন্তরিকভাবে চেষ্টা করছে।
এ সময় উপস্থিত ছিলেন শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুক্তাদিরুল আহমেদ, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান ওয়ারেজ নাইম, নির্বাহী অফিসার মো: ফারুক আল মাসুদ, ওসি (তদন্ত) আবুল কাশেম, জনস্বাস্থ্য প্রকৌশলী রাধাবল্লভ সরকার প্রমুখ।
অনুষ্ঠানে জেলা প্রশাসনের পক্ষ থেকে বন্যার পানিতে ডুবে মারা যাওয়া দুই ব্যক্তির পরিবারকে ২৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান ও মালিঝিকান্দা ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps