বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভুল চিকিৎসায় অভিনেত্রীর মুখাবেশের বিকৃতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৯:৩৪ এএম

ভুল চিকিৎসা কারণে করুণ অবস্থায় পড়েছেন ভারতের কন্নড় অভিনেত্রী স্বাতী সতীশ। তিনি দাঁতের চিকিৎসা করাতে গিয়ে শারীরিকভাবে মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছেন। বেশ যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী এখন এবং তার মুখের একদিক ভীষণ খারাপভাবে ফুলে গেছে। তার মুখ এতটাই ফুলে গেছে যে এখন তিনি নিজেকেই চিনতে পারছেন না। দাঁতের রুট ক্যানেল পদ্ধতি ভুল হওয়ার কারণে তার মুখাবেশের এমন বিকৃতি ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, অভিনেত্রী স্বাতী সতীশ বসবাস করেন ভারতের বেঙ্গালুরুতে। তিনি ওরিক্স ডেন্টাল মাল্টিস্পেশালিটি হাসপাতালে চিকিৎসা করিয়েছিলেন। অ্যানেস্থেশিয়ার পরিবর্তে ডাক্তাররা তাকে স্যালিসিলিক অ্যাসিড দিয়েছিলেন বলে তার অভিযোগ। চিকিৎসকরা চিকিৎসার বিষয়ে ভুল তথ্য দিয়েছেন বলে দাবি করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমকে স্বাতী সতীশ জানান, ওই ডেন্টিস্ট তাকে আশ্বস্ত করেছিলেন যে, তার মুখের ফুলে যাওয়া অংশ দু-তিন দিনের মধ্যে কমে যাবে। কিন্তু তার রুট ক্যানেল চিকিৎসার তিন সপ্তাহ পরেও, স্বাতী প্রচণ্ড ব্যথায় ভুগছেন। পাশাপাশি তার মুখের ফোলা অংশ কমা তো পরে বরং তা একেবারে বিভৎস আকার নিয়েছে। সেই কারণে, স্বাতী ডেন্টিস্ট এবং হাসপাতালকে ডেন্টাল পদ্ধতি ভুল করা এবং অ্যানেস্থেশিয়ার জায়গায় স্যালিসিলিক অ্যাসিড দেওয়ার কারণে অভিযোগ দায়ের করেছেন। রীতিমতন জীবন-হুমকির সমস্যা হয়ে দাঁড়িয়েছে এখন তার।

স্বাতী বলছেন, এমন অস্বাভাবিক ঘটনা তিনি কল্পনাও করতে পারেননি কখনই। তার ধারণার বাইরে ছিল যে, একটি সাধারণ রুট ক্যানেল পদ্ধতি তাকে অচেনা করে দেবে।

উল্লেখ্য, কিছুদিন আগেই এক দক্ষিণী অভিনেত্রী ভুল চিকিৎসায় মারা যান। পেটে অতিরিক্ত চর্বি অপসারণ করতে গিয়ে, ভুল অস্ত্রোপচারে প্রাণ সংশয় ঘটে। এবার সেই তালিকায় যুক্ত হলেন কন্নড় অভিনেত্রী স্বাতী সতীশের নাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন