বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘পুষ্পার দ্বিতীয় অংশে হত্যা করা হবে শ্রীভল্লিকে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৯:৪০ এএম

আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাতে শ্রীভল্লির চরিত্রে অভিনয় করে সবার নজর কেড়েছেন রাশ্মিকা মান্দানা। তার মোহনীয় লুক এবং নাচ সবাইকে মুগ্ধ করেছিল। ভক্তরা সিনেমাটির দ্বিতীয় অংশের জন্য অপেক্ষায় আছেন। সুকুমার পরিচালিত সিনেমাটির দ্বিতীয় অংশ ‘পুষ্পা: দ্য রুল’ নিয়ে নানা তথ্য ঘুরপাক খাচ্ছে। শোনা যাচ্ছে, পুষ্পার দ্বিতীয় অংশে শ্রীভল্লিকে হত্যা করা হতে পারে।

সম্প্রতি এক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, রাশ্মিকা মান্দানা ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাতে শ্রীভল্লির চরিত্রে চমৎকার অভিনয় করেন। প্রথম অংশ পুষ্পরাজের রক্তমাখা হাত দিয়ে শ্রীভল্লির সঙ্গে গাঁটছড়া বাঁধার মাধ্যমে শেষ হয়েছিল। কিন্তু, এখন শোনা যাচ্ছে পুষ্পার দ্বিতীয় অংশে নিহত হতে পারেন শ্রীভল্লি। পুষ্পরাজ এবং ভানওয়ার সিংয়ের মুখোমুখি লড়াইয়ে অনেক মানুষের মৃত্যু হবে। শ্রীভল্লি তাদের একজন হতে পারেন।

তবে, সুকুমার বা রাশ্মিকা মান্দানার কাছ থেকে এই বিষয়ে কোনো তথ্য জানা যায়নি বলে প্রতিবেদনে জানিয়েছে সংবাদমাধ্যমটি। তাদের প্রতিবেদন অনুযায়ী, সুকুমার বর্তমানে স্ক্রিপ্ট চূড়ান্ত করছেন। আগামী জুলাই বা আগস্টে নতুন সিনেমার শুটিং শুরু হবে বলে মনে করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন