বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

তারাকান্দায় আন্তঃজেলা গরু চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

তারাকান্দা(ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৩:৩৯ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় আন্তঃজেলা গরু চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃত চোর চক্রের দুই সদস্য হলেন-দূর্গাপুর উপজেলার চর দূর্গাপুর গ্রামের ওসমান গনির পুত্র জামিরুল ইসলাম(১৭)এবং শাহারুল(২১)।

থানা সূত্রে জানা গেছে,২১ জুন (মঙ্গলবার) দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে একটি নীল রঙের পিকাপে করে ময়মনসিংহ সদর উপজেলার চর দূর্গাপুর এবং কোনাপাড়া এলাকার জনৈক আনোয়ার হুসেন এবং আজারুলের ২ টি গরু চুরি করে নিয়ে যাবার সময় তারাকান্দা উপজেলার বালিখাঁ বাজারের পাহারাদার এবং স্থানীয় লোকজন সন্দেহজনকভাবে জামিরুল এবং শাহারুলকে আটক করে।আটকের পর তারাকান্দা থানায় খবর দিলে থানা পুলিশের এসআই আঃ মালেক সঙ্গীয় ফোর্সসহ গরু এবং জামিরুল ও শাহারুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।এসময় তাদেরকে জিজ্ঞাসাবাদে জানা গেছে গরুগুলো তারা ময়মনসিংহ সদর উপজেলা থেকে জামালপুর নিয়ে যাবার চেষ্ঠা করছিলো।

এদিকে আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে তারাকান্দায় সক্রিয় রয়েছে গরু চোর সিন্ডিকেট।প্রায়ঃশই উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে চুরি হচ্ছে গরু।এসব গরু চুরির সাথে জড়িতদের মধ্যে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যরা সময় সময় অল্পকয়েকজনকে ধরতে পারলেও বাকিরা থাকে ধরাছোঁয়ার বাইরে।যা নিয়ে শঙ্কিত গরুর খামারিসহ মৌসুমী গরু লালন-পালন কারী কৃষকরা।

এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান,চোর এবং গরুগুলো থানা হেফাজতে রয়েছে। আইনানুগ প্রক্রিয়া চলমান আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন