শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী সদরের দাদপুরে অস্ত্র ও ছিনতাইকৃত অটোরিকসাসহ গ্রেপ্তার-২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৭:৩২ পিএম

সদর উপজেলার দাদপুর ইউনিয়ন থেকে সাজু (২৪) ও ফারুক হোসেন (২৬) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, দুইটি ছোরা, একটি লোহার রড এবং একটি ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার করা হয়।
বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পশ্চিম করিমপুর গ্রামের মমিনুল হকের ছেলে সাজু ও ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্যকিয়া গ্রামের রমজান আলীর ছেলে ফারুক হোসেন।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে দাদপুর ইউনিয়নে অভিযান চালানো হয়। অভিযানকালে পূর্ব হাকিমপুর গ্রামের বারিক মুন্সির পোল এলাকায় একদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে সাজু ও ফারুককে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের সাথে থাকা ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে একটি চাইনিজ কুড়াল, দুইটি ছোরা, একটি লোহার রড জব্দ করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ধর্মপুর ইউনিয়নের খলিল মিয়ার গ্যারেজ থেকে একটি ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার করা হয়।
সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন