বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নকলে সহযোগিতা করায় শিক্ষকের কারাদন্ড

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

প্রাথমিক সমাপনী পরীক্ষায় শিক্ষার্থীদের নকলের সহযোগিতা করায় বজলুর রহমান নামে এক শিক্ষককে সাত দিনের কারাদ- দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম।
বুধবার দুপুরে ঘটনাস্থল বেনাপোল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে আটক করে এনে উপজেলা পরিষদে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বজলুর রহমান নামে ওই শিক্ষককে কারাদ- দেওয়া হয়। তিনি শার্শা উপজেলার রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং বেনাপোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল সুপার।
উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুস সালাম বলেন, বেনাপোল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে গিয়ে দেখি হল সুপার চেয়ারে বসে বই হাতে নিয়ে শিক্ষার্থীদের প্রশ্নের উত্তর বলে দিচ্ছেন। এ সময়ে তাকে আটক করে উপজেলা পরিষদে নিয়ে আসা হয়। তাৎক্ষণিকভাবে হল সুপার বজলুর রহমানকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে সাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফকে নতুন দায়িত্ব পালনের নির্দেশ দেওয়া হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রধান শিক্ষক বজলুর রহমানকে নকলে সহযোগিতা করার অপরাধে সাতদিনের বিনাশ্রম কারাদ- দিয়ে যশোর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন