শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রী শিগগিরই নোবেল পুরস্কার পাবেন : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ১০:২৩ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুব শিগগিরই নোবেল পুরস্কার পাবেন, দেশের জনগণ সেই দিনটার অপেক্ষায় রয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (২২ জুন) বিকেলে জয়পুরহাট সার্কিট হাউজ মাঠে সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, পদ্মা সেতু নিয়ে অনেকভাবে ষড়যন্ত্র হয়েছে। পদ্মা সেতু যাতে না হয় সেই ব্যবস্থা নেওয়া হয়েছিল। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্ত হাতে হাল ধরেছিলেন বলেই পদ্মা সেতু হয়েছে। মেট্রোরেল হচ্ছে এবং চট্টগ্রামে টানেল হচ্ছে। পাশাপাশি কক্সবাজারে আন্তর্জাতিক এয়ারপোর্টও হতে যাচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন নারীদের ক্ষমতায় আনতে হবে। নারীদের নিয়ে একসঙ্গে চলতে হবে। ঘরের ভেতরে যদি অর্ধেক শক্তিকে বসিয়ে রাখি তাহলে আমরা কোনোদিন এগিয়ে যেতে পারব না। আজকে নারীরা সমান তালে চলছে বলেই আমরা এগিয়ে যাচ্ছি।

মন্ত্রী অনুরোধ করে বলেন, আপনারা এই (কিডনি) ধরনের ট্র্যাপে পড়বেন না। কিডনি দেওয়া যায়, এক ভাই তার ছোট বোনকে দিয়েছে। ভাই-বোন, আত্মীয়-স্বজন অর্থাৎ যেখানে টাকার লেনদেন নেই সেখানে কিডনি দেওয়া অন্য কথা। কিন্তু ব্যবসার জন্য প্রলোভন দেখিয়ে, টাকা না দিয়ে প্রতারণা করা। এসব অন্যায়ের কোনো তুলনা হয় না। আমি এখানকার এসপি মহোদয়কে বলব আপনি ওইসব প্রতারককে খুঁজে বের করবেন। তাদের গ্রেপ্তার করুন, যেন যাবজ্জীবন শাস্তি হয় সেই ব্যবস্থা করুন।

রাজশাহী রেঞ্জ পুলিশের ডিআইজি আব্দুল বাতেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্বায়ী কমিটির সদস্য ও জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য সামছুল আলম দুদু, জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আরিফুর রহমান রকেট, জয়পুরহাট জজকোটের সরকারি কৌঁসুলি নৃপেন্দ্রনাথ মন্ডল, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, জেলা মহিলা আ.লীগের সভানেত্রী শাম্মি আজিজ সাজ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md. Moniruzzaman ২৩ জুন, ২০২২, ১০:৩৫ এএম says : 0
আপনি-ই একটি দিয়ে দিতে পারেন!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন