সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

৩০ জুলাই ঢাকায় আসছেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ১০:২৬ এএম

সব ঠিক থাকলে আগামী ৩০ জুলাই ঢাকা আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। মিরর ও ম্যাক্স শপারস আয়োজিত ‘বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন এই বলিউড তারকা। শুধু অতিথি হিসেবে নয়, পারফর্ম করতেও দেখা যাবে তাঁকে।

জানা গেছে, ২৮ ও ২৯ জুলাই হতে যাচ্ছে মিরর ম্যাগাজিন আয়োজিত ‘বায়োজিন কসমেসিউটিক্যালস প্রেজেন্টস ঢাকা ফ্যাশন ও ফেব্রিক্স এক্সপো ২০২২’। এটি অনুষ্ঠিত হবে ঢাকার শেরাটন হোটেলে। আর ৩০ জুলাই অনুষ্ঠিত হবে ‘বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’। এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানেই প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন শিল্পা শেঠি। এই অনুষ্ঠানে পারফর্ম করতেও দেখা যাবে তাকে।

এদিকে ৬ বছর পর এই ঢাকা সফর নিয়ে বেশ এক্সাইটেড এ তারকা। এক ভিডিও বার্তায় শিল্পা বলেন, প্রধান অতিথি হয়ে ঢাকায় আসছি। আমি খুবই উৎসাহী হয়ে আছি এই সফরের জন্য। কারণ ঢাকায় আমার অসাধারণ সব ভক্ত রয়েছেন।

এছাড়া এই আয়োজনে ঢাকার তারকাদের মধ্যে উপস্থিত থাকবেন অপু বিশ্বাস, মেহজাবীন চৌধুরী, দীঘি, বিদ্যা সিনহা মিমসহ আরো অনেকে। অনুষ্ঠানটিতে থাকবে ফ্যাশন শো, ডান্স পারফর্মেন্স, মিউজিক্যাল পারফর্মেন্সসহ নানা আয়োজন।

আয়োজক সূত্রে জানা গেছে, দেশে ছোট-বড় ব্র্যান্ড ওনার যাদের শো-রুম আছে, এক বা একাধিক এবং অনলাইনে যারা কাপড় নিয়ে বিজনেস করছেন তাদের জন্য এই এক্সপোর আয়োজন করা হয়েছে। ইন্ডিয়ান লেহেঙ্গা, থ্রি-পিসসহ মেয়েদের সব ধরনের কাপড়ের টপ মানুফাকচারার আর ডিজাইনাররা আসছেন এই এক্সপোতে। লেটেস্ট ডিজাইন, লেটেস্ট ফেব্রিক, ম্যাটেরিয়াল নিয়ে ব্যবসায়ীদের সঙ্গে দেখা করবেন অতিথিরা। এক্সপোতে ইন্ডিয়ান ব্র্যান্ড ছাড়াও থাকবে বাংলাদেশের বেশকিছু নামি-দামি কাপড়ের ব্র্যান্ড।

২৮ ও ২৯ জুলাই ‘বায়োজিন কসমেসিউটিক্যালস প্রেসেন্টস ঢাকা ফ্যাশন অ্যান্ড ফেব্রিক এক্সপো ২০২২’ সকলের জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছেন আয়োজকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন