সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সুশান্তের মৃত্যু মামলা : রেহাই পাচ্ছেন না রিয়া ও তার ভাই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৬:০৫ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুসংক্রান্ত মাদক মামলায় রেহাই পেলেন না রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক চক্রবর্তী। বুধবার মুম্বাইয়ের আদালতে এই মামলার যে ড্রাফট চার্জ পেশ করেছে এনসিবি সেখানে নাম রয়েছে রিয়া ও তার ভাই শৌভিকের। জানা যায়, এতে রিয়া ও তার ভাইসহ ৩৩ জনের নাম রয়েছে। এদের প্রত্যেকের বিরুদ্ধে চার্জ গঠনের জন্য তথ্য প্রমাণ উপস্থাপন করেছে এনসিবি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, এদিন মুম্বাইয়ের বিশেষ এনডিপিএস আদালতে সরকারের পক্ষ থেকে রিয়া ও শৌভিকের বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবন এবং সুশান্তের জন্য সংগ্রহ ও কেনার চার্জ গঠনের আবেদন জানিয়েছে। সরকারি আইনজীবীর কথায়, এদিন আদলতের সকল অভিযুক্তের বিরুদ্ধে চার্জ গঠনের কথা থাকলেও তা সম্ভব হয়নি কারণ বেশ কয়েকজন অভিযুক্ত অভিযোগ খারিজের আবেদন জানিয়েছেন আদালতে।

সেই মামলার শুনানি নিষ্পত্তি না হলে অভিযুক্তদের বিরুদ্ধে চার্জ গঠন করবে না আদালত। আগামী ১২ জুলাই এই মামলার শুনানি হবে। বুধবার আদালতে হাজির ছিলেন শৌভিক-রিয়াসহ মামলার অপর অভিযুক্তরা। গত বছর মার্চ মাসে রিয়া, শৌভিক-সহ মোট ৩৩ জনের বিরুদ্ধে এই মামলায় চার্জশিট দাখিল করে এনসিবি।

উল্লেখ্য, ২০২০ সালের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের লাশ। এরপর সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী ও তার পরিবারের নামে পুলিশে অভিযোগ দায়ের করে মৃত অভিনেতার পরিবার। রিয়ার বিরুদ্ধে আর্থিক প্রতারণার তদন্ত শুরু করে স্থানীয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সংস্থাটির হাতে রিয়ার মাদকযোগ সংক্রান্ত তথ্য এলে স্বতঃপ্রণোদিত হয়ে এনসিবি এই মামলা হাতে তুলে নেয়। পরবর্তীতে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার হাতে গ্রেফতার হন রিয়া চক্রবর্তী ও শৌভিক চক্রবর্তী।

২০২০ সালে ৭ সেপ্টেম্বর এনসিবির হাতে গ্রেফতার হয়েছিলেন রিয়া। প্রায় একমাস জেলবন্দি থাকার পর ৫ অক্টোবর শর্তসাপেক্ষে জামিন পান অভিনেত্রী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps