বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার আমেরিকায় মুক্তি পাচ্ছে সিয়াম-পূজার ‘শান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৬:১২ পিএম

গত ঈদে মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত সিনেমা ‘শান’। দেশের দর্শকদের মন জয় করে এবার আমেরিকায় মুক্তি পাচ্ছে সিনেমাটি। জুরাসিক ওয়ার্ল্ড ডমিনিওন, টপগান প্রভৃতি মুক্তিপ্রাপ্ত এবং মুক্তিপ্রতীক্ষিত ‘এলভিস’, ‘থর’, ‘লাভ এন্ড থান্ডার’ সিনেমার ডামাডোল চ্যালেঞ্জ করেই আমেরিকার বিখ্যাত সব থিয়েটারে ২৪ জুন ২০২২ মুক্তি পেতে যাচ্ছে ফিলম্যান এন্টারটেইনমেন্ট প্রযোজিত এবং এম এ রাহিম পরিচালিত তারকাবহুল সিনেমা ‘শান’।

বিষয়টি নিশ্চিত করেছেন আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো এর প্রেসিডেন্ট মো. অলিউল্লাহ সজীব বলেন, ‘পৃথিবীর সর্ববৃহৎ এ সিনেমা চেইনগুলিতে সামার এর এ সুপার পিক সময়ে যখন হলিউড, ইন্ডিয়ান ইন্ডাস্ট্রি সহ তাবৎ বড় বড় সব ইন্ডাস্ট্রির বড় বড় সব সিনেমার মুক্তির লাইন লেগে আছে,এসময়ে যখন বাংলাদেশের সিনেমার শুভমুক্তির একটা বিশাল নাম্বার ম্যানেজ করা যায়, তখন আনন্দ হয়।’

সিয়াম বলেন, ‘‘শান’ ছবির অভূতপূর্ব সাফল্যে আমরা গর্বিত। শুধু ‘শান’ না, ঈদের সব সিনেমাই এবার দর্শকরা দেখেছেন। তাদের হলে আসার জোয়ার তৈরি হয়েছে। এটা আমাদের জন্য দারুণ সুখবর। এবার আমাদের শান মুক্তি পাচ্ছে আমেরিকায়। এর মাধ্যমে প্রবাসী বাংলাদেশী ভাই-বোনরা ও বিশ্বের দর্শকেরা ছবিটি দেখার সুযোগ পাবেন। আমার বিশ্বাস ছবিটি তাদের ভালো লাগবে। সেই সঙ্গে স্বপ্ন স্কেয়ারক্রোকে ধন্যবাদ জানাই দেশের বাইরে বাংলাদেশের ছবিকে এভাবে পৌছে দেওয়ার জন্য।’’

জানা গেছে, বাংলা ভাষাভাষীদের জন্য আমেরিকার বিশ্ববিখ্যাত এএমসি, রিগ্যাল, সিনেমার্ক, হারকিন্স, শোকেইস চেইনে প্রথম সপ্তাহে ২০ টি স্টেট এর বিখ্যাত এবং কাছের ৫৯টি মাল্টিপ্লেক্সে মুক্তি পাচ্ছে ‘শান’। স্টেটগুলো হল নিউইয়র্ক, নিউ জার্সি, পেনসিলভেনিয়া, মেরিল্যান্ড, ভার্জিনিয়া, মিশিগান, কানেক্টিকাট, টেক্সাস, ক্যালিফোর্নিয়া, ফ্লোরিডা, জর্জিয়া, অ্যারিজোনা, ইউটাহ, ওহাইও, ক্যানসাস, টেনেসি, লুইজিয়ানা, অরিগন, কলোরেডো এবং ওয়াশিংটন।

সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক এম রাহিম। সত্য ঘটনা অবলম্বনে ছবিটির গল্প সাজিয়েছেন বাংলাদেশের চৌকষ পুলিশ অফিসার এসপি আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

‘শান’ সিনেমায় সিয়াম ও পূজা ছাড়াও আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাসসহ অনেকেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন