বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের দাত ভাঙ্গা জবাব দেয়া হবে - শেখ তন্ময় এমপি

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ৮:৩০ পিএম

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, পদ্মা সেতু নিয়ে দেশ-বিদেশে স্বাধীনতা বিরোধী চক্র নানা রকম ষড়যন্ত্র করেছে। কিন্ত বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করে সেই পদ্মা সেতু নির্মান করেছেন। এখনও তারা ষড়যন্ত্র করেই চলেছে। তারা জাতীয় প্রেসক্লাবের সামনে নানা রকম শ্লোগান দিচ্ছে। তারা মনে করেছে এদেশে আওয়ামী লীগ নাই। দেশের বিরুদ্ধে এসব ষড়যন্ত্রকারীদের দাত ভাঙ্গা জবাব দেয়া হবে। বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে বাগেরহাটে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, পদ্মা সেতুর ফলে বাগেরহাটে উন্নয়নের জোয়ার হবে। এই অঞ্চলে শিল্প কারখানা প্রতিষ্ঠা হবে। অর্থনৈতিক ভাবে সমৃদ্ধ জেলা হবে বাগেরহাট।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এর আগে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের রেল রোডস্থ্য দলীয় কার্যারয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। আলোচনা সভা শেষে ৭৩ পাউন্ডের কেক কাটা ও মিষ্টি বিতরণ করা হয়।
জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. শাহ-ই-আলম বাচ্চুর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. ফরিদ উদ্দীন, সরদার সেলিম আহম্মেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভূইয়া হেমায়েত উদ্দীন, যুগ্ম-সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান, সরদার ফখরুল আলম সাহেব, সাংগঠনিক সম্পাদক নকীব নজিবুল হক নজু, সরদার, অর্থ সম্পাদক বাকী তালুকদার প্রমুখ।
এদিন সকালে জেলা কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন