সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

অভ্যন্তরীণ

পানিতে ডুবে ৩ জেলায় ৩ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১২:০২ এএম

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ছাড়া কুড়িগ্রামের চিলমারীতে পানিতে ডুবে এক কিশোর ও ছাতকে বন্যার ভেসে যাওয়া যুবকরে লাশ উদ্ধার করা হয়ছে। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ

পঞ্চগড় জেলা সংবাদদাতা জানান, পঞ্চগড়ে পুকুরের পানিতে ডুবে আইফা (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড়ের তেঁতুলিয়ার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশু আইফা একই এলাকার রনি ইসলামের মেয়ে। জানা যায়, দুপুরে শিশু আইফা কয়েকজন শিশুর সাথে বাড়িতে খেলা করছিল। খেলা করতে করতে পাশের পুকুরে পড়ে যায়। এ সময় এক মোটরসাইকেল আরোহী শিশুটিকে পুকুরে পড়ে যেতে দেখে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

চিলমারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, কুড়িগ্রামের চিলমারীতে ভেলা থেকে পুকুরে পড়ে গিয়ে মিশু বর্মন (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত কিশোর উপজেলার থানাহাট ইউনিয়নের আকন্দপাড়া পুটিমারীর নরেশ চন্দ্র বর্মনের ছেলে। জানা যায়, গত বৃহস্পতিবার সকালে কলা গাছের ভেলায় করে পুকুরে উপর দিয়ে পার হতে ওই কিশোর পানিতে পড়ে যায়। পরে বাঁধে আশ্রয় নেয়া লোকজন উদ্ধারে অনেক চেষ্টা করেও প্রবল স্রোতের কারণে তা সম্ভব হয় নি। পরে কিশোরের লাশ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে তার পরিবারের নিকট হস্তান্তর করেন।

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা জনান, সুনামগঞ্জের ছাতকে বন্যার পানিতে ভেসে গিয়ে নিখোঁজ হয়েছিলেন মখলিছুর রহমান (৪৫) নামের এক যুবক। তিনি উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের নাদামপুর প্রকাশিত নানশ্রী বিলচর গ্রামের মৃত রমজান আলীর পুত্র। নিখোঁজের ৪দিন পর গত বৃহস্পতিবার সকালে গ্রাম সংলগ্ন বিতরকুলাই হাওরে তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করেন। জানা যায়, বসতঘরে পানি উঠায় গত ২০ জুন সকালে তিনি অন্যের বাড়িতে আশ্রয় নিতে যাচ্ছিলেন। পথে প্রবল স্রোতে তিনি ভেসে যান। অনেক খোঁজাখুঁজি করেও তাকে তাৎক্ষনিক উদ্ধার করতে পারেনি পরিবার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন