শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

মহানগর

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে বর্ণিল সাজে সেজেছে ডিএনসিসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ৯:৩৯ পিএম

স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষ্যে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এলাকাকে সাজানো হয়েছে বর্ণিল সাজে। ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম এক বার্তায় স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, "প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দূরদর্শী নেতা। প্রমত্ত পদ্মা নদীর ওপর সেতু নির্মাণ তাঁর দীর্ঘদিনের লালিত স্বপ্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তা ও অদম্য সাহসিকতার ফলে নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে। তিনি পদ্মা সেতু নির্মাণ করে আবারও প্রমাণ করেছেন বাঙালী জাতিকে দাবায়া রাখা যাবে না।"

তিনি আরো বলেন, "পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে বিশ্ববাসীর কাছে আমাদের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। এই সেতু নির্মাণের কৃতিত্ব আমাদের সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

ডিএনসিসির বিভিন্ন স্থানে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও অভিনন্দন জ্ঞাপন করে ব্যানার-ফেস্টুন লাগানো হয়েছে। প্রতিটি ওয়ার্ডে জমকালো আয়োজনের ব্যবস্থা করা হয়েছে।

ডিএনসিসির আওতাধীন এলাকায় বিভিন্ন রাস্তায় এলইডি স্ট্রিপ লাইট লাগানো হয়েছে। ডিএনসিসির এলইডি বিলবোর্ডগুলোতে দিনব্যাপী পদ্মা সেতু নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে। ডিএনসিসির প্রতিটি মার্কেট, ফুটওভার ব্রিজ, বাস টার্মিনালে আলোকসজ্জা করা হয়েছে। ৮টি স্থানে পদ্মা সেতুর আদলে রেপ্লিকা স্থাপন করা হয়েছে।

এছাড়াও আগামীকাল ডিএনসিসির প্রতিটি ওয়ার্ডে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শুভ উদ্বোধন অনুষ্ঠানটি সরাসরি বড় পর্দায় প্রদর্শন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন