শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

নওগাঁয় ৪ শিক্ষকসহ সড়কে নিহত ৬ আহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১২:০১ এএম

নওগাঁ-রাজশাহী মহাসড়কে ট্রাক ও সিএনজি সংঘর্ষে ৪ শিক্ষকসহ ৫ জন এবং হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কে দুর্ঘটনায় গতকাল এক নির্মাণ শ্রমিকের নিহত হয়েছেন। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবর-

নওগাঁ জেলা সংবাদদাতা জানান : নওগাঁ-রাজশাহী মহাসড়কে বলিহারের বাবলাতলীতে ট্রাক ও সিএনজি সংঘর্ষে ৪ শিক্ষকসহ ৫ জন নিহত হয়েছেন। একই ঘটনায় অপর এক শিক্ষককে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী এবং ভীমপুর পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা জামাল হোসেন জানিয়েছেন, গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টায় নওগাঁ থেকে মাছের ফিড বোঝাই (ঢাকা-মেট্র্-ট-১৬-৫৬১৮) একটি ট্রাক রাজশাহীর দিকে এবং যাত্রী বোঝাই সিএনজি নওগাঁর দিকে আসছিল। হঠাৎ করে বলিহার সংযোগ সড়ক থেকে একটি মাটি বোঝাই ট্রাক্টর মহাসড়কে উঠে পড়ে। এ সময় ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে ট্রাক এবং সিএনজি মুখোমুখি সংঘর্ষ বাঁধে। ট্রাকটি যাত্রীবোঝাই সিএনজিকে ধাক্কা দিলে সিএনজিটি দুমড়ে মুচড়ে যাত্রীসহ পাশের গভীর জলাশয়ে পড়ে যায়। এতে
এতে ঘটনাস্থলেই নিয়ামতপুর উপজেলার ভাদুরন্দ গ্রামের ওমর আলীর মেয়ে প্রাথমিক স্কুল শিক্ষক জান্নাতুন, রামপুরা গ্রামের শিক্ষক মকবুল হোসেন, শিক্ষক দেলোয়ার হোসেন, সিএনজি চালক ডাঙ্গাপাড়া গ্রামের সেলিম এবং গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার শিক্ষক লেলিন নামের এই ৫ ব্যক্তি নিহত হন। এই ঘটনায় আহত উক্ত জান্নাতুনের বোন প্রাথমিক স্কুল শিক্ষক নুর জাহানকে নওগাঁ সদর হাসপতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। পারিবারিকভাবে জানা গেছে, নিহত জানাতুন, মকবুল হোসেন ও দেলোয়ার হোসেন এবং আহত নুরজাহান সবাই কোন এক প্রশিক্ষণে অংশগ্রহণ করতে নওগা আসছিলেন।
উদ্ধারকাজে অংশগ্রহণকারী ফায়ার সার্ভিস নওগাঁর উপ সহকারী পরিচালক মাহমুদুল হাসান জানিয়েছেন সংবাদ পাওয়ার সাথে সাথে তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। ট্রাকের চাপায় সিএনজি দুমড়ে মুচড়ে গিয়ে পানির নিচে ডুবে ছিল। সিএনজির বিভিন্ন অংশ কেটে ভিতর থেকে একটি একটি করে লাশ বের করতে হয়েছে।
মানিকগঞ্জ জেলা সংবাদদাতা জানান : হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক সড়কে দুর্ঘটনায় মাইদুল নামের এক নির্মাণ শ্রমিকের নিহত হয়েছেন।
গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে সিংগাইর বাসষ্ট্যান্ডের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাইদুল টাঙ্গাইল জেলার গোপালপুর থানার সোনামুই গ্রামের শাহজাহানের ছেলে।
জানা গেছে, ইটভাঙ্গার গাড়িযোগে ৮-১০ শ্রমিক মানিকগঞ্জের দিকে যাওয়ার সময় হঠাৎ গাড়ির এক্সেল ভেঙ্গে নিয়ন্ত্রণ হারিয়ে সিংগাইর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ ঘটনায় ২ জন গুরুতর আহত হন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন,আইনগত বিষয় ব্যস্ততা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন