রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

অংশ নেবে ২০টির বেশি কোম্পানি

খুবিতে চাকরি মেলা শুরু আজ

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১২:০১ এএম

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) প্রথমবারের মতো বৃহৎ পরিসরে চাকরি মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২৫ ও ২৬ জুন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ চাকরি মেলা অনুষ্ঠিত হবে। রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটি ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালকের দফতরের যৌথ আয়োজনে এ মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।
আয়োজক সূত্রে জানা যায়, আসন্ন এ চাকরি মেলায় ইতিমধ্যে নামকরা নিয়োগকারী প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণের বিষয় নিশ্চিত করেছে। এসব কোম্পানিগুলোর মধ্যে রয়েছে- ব্র্যাক, গ্রামীণফোন, বাংলালিংক, রবি, বিকাশ, প্রাণ-আরএফএল, আনোয়ার গ্রুপ, ম্যারিকো, এম আই এডুকেশন, ক্লাউড ইনস্টিটিউট, ইমপেল এডুকেশন, আলিফ গ্রুপ অফ ইন্ডাস্ট্রিস, মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিস, জাইনিক ল্যাব, টেন ওয়েব প্রপার্টিজ, রাইট সাইট এডুকেশন, অ্যাপেক্স, লেক্সিকন। এছাড়াও ইউনিলিভার ও ব্রিটিশ আমেরিকান টোবাকো অনলাইনে অংশগ্রহণ করবে এ মেলায়।
আয়োজকরা জানান, আজ ও আগামীকাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির তৃতীয় তলায় এ মেলা অনুষ্ঠিত হবে। একইসাথে এ দুদিন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে বিভিন্ন নিয়োগকারী প্রতিষ্ঠানের কর্মশালা অনুষ্ঠিত হবে।
সংগঠনের সদস্যরা জানান, খুলনা বিশ্ববিদ্যালয়ে এবারই প্রথম এত বড় আকারে চাকরি মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এ মেলায় খুবি শিক্ষার্থীরা ছাড়াও খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট), খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি, নর্দান ইউনিভার্সিটি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন। এ দুদিন চাকরি প্রার্থীরা তাদের জীবন বৃত্তান্ত জমা দিতে পারবেন নিয়োগকারীদের বুথে এবং পরবর্তীতে সেগুলো বাছাই করে অনুষ্ঠতব্য ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে প্রার্থীদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন