শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইসলামের অগ্রযাত্রাকে ঠেকানো যাবে না

১১৬ আলেমের বিরুদ্ধে তদন্ত- কাতার ওলামা সম্মেলনে নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ১২:০২ এএম

আলেম ওলামারা আদর্শ জাতি গঠনের একমাত্র কারিগর। কথিত শ্বেতপত্রে উল্লেখিত ১১৬ আলেম দ্বীনের প্রচার প্রসারে উল্লেখযোগ্য অবদান রাখছেন। দুদক এসব শীর্ষ আলেমদের বিরুদ্ধে তদন্ত অনুসন্ধান কমিটি গঠন করে ইসলামের অগ্রযাত্রাকে ঠেকানো যাবে না। স্বরাষ্ট্রমন্ত্রী এক বক্তব্যে বলছেন ১১৬ জন আলেমের বিরুদ্ধে শ্বেত পত্র সম্পূর্ণ ভিত্তিহীন। ১১৬ জন কেন যদি সমস্ত আলেম-ওলামাদের তদন্ত করেন তাতেও তাদের একজনকে পাবেন না বিদেশে অর্থ পাচারকারি। আলেমদের তদন্ত করার আপনাদের দরকার নেই। যারা বিদেশে গাড়ি বাড়ির মালিক এবং কোটি কোটি ডলার পাচারের সাথে জড়িত তাদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নিন। বৃহস্পতিবার রাতে কাতার দোহাস্থ একটি রেস্টুরেন্টের অডিটোরিয়ামে ইসলামী আন্দোলন বাংলাদেশ কাতার কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আয়োজিত ওলামা সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
সংগঠনের সিনিয়র সহ-সভাপতি শাইখ নুরুল আনওয়ারের সভাপতিত্বে ও সেক্রেটারি মুহাম্মাদ মিজানুর রহমান,প্রচার সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত ওলামা সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জাতীয় ওলামা মাশায়েখ আয়েম্মা পরিষদ এর কেন্দ্রীয় সদস্য, শাইখ আব্দুল হালিম। এতে আরো বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি শায়েখ জসিম উদ্দিন, হাফেজ মাওলানা আবু রায়হান, হাফেজ মাওলানা জমির উদ্দিন, কামরুল হাসান ও মাওলানা এহসানুল হক। কাতার ধর্ম মন্ত্রণালয়ের বাংলাদেশি ইমাম ও খতিবগণ ও আই এ বি কাতার শাখার নেতৃবৃন্দও এতে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
সাইফুল ইসলাম সুখন ২৫ জুন, ২০২২, ৭:১২ এএম says : 0
সহমত
Total Reply(0)
Ahmed Ali Khan ২৫ জুন, ২০২২, ৭:১২ এএম says : 0
Pase aci agea jan apnara
Total Reply(0)
jack ali ২৫ জুন, ২০২২, ১০:০৪ পিএম says : 0
সরকার দেশের টাকা লুট করতে করতে ফোকলা করে ফেলেছে প্রতিটা শিশু যখন জন্মগ্রহণ করে তখন প্রায় 96 হাজার টাকা ঋণ নিয়ে জন্মগ্রহণ করে আর আমাদের এই সরকার চুরি করতে করতে রেকর্ড করে ফেলেছে শুধু উন্নয়ন দেখায় আমার একটা সুতো পর্যন্ত বানাতে পারি না বিদেশের পরনির্ভরশীল পদ্মা সেতুতে কত হাজার টাকা লুটপাট করেছে সেটা জানা যাবে যখন সরকার ধ্বংস হবে ইসলামিক সরকার গণদাবী বাংলাদেশ তখন বের করা হবে কত টাকা তোমরা চুরি করেছো শুধু পদ্মা সেতু থেকে আরো কত আছে আলেমদেরকে তোমরা বলছে নানিকে লুটপাট করে
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন