বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

শেখ হাসিনা প্রমাণ করেছেন আমরা বীরের জাতি: কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ১১:৩৫ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা মাথানত করেননি। শেখ হাসিনা প্রমাণ করেছেন আমরা বীরের জাতি।

শনিবার (২৫ জুন) সকাল সাড়ে ১০টার দিকে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে সমাবেশস্থলে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুর বীর কন্যা শেখ হাসিনা, আপনাকে স্যালুট করি। গোটা জাতি আপনাকে স্যালুট করে। আপনাকে অভিবাদন।

তিনি বলেন, এই সেতু নির্মাণে অন্য কারো কোনো কৃতিত্ব নেই। একজনেরই কৃতিত্ব তিনি হচ্ছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। কেন পদ্মা সেতুর সঙ্গে তার নাম থাকবে না। সবার একটা চাওয়া ছিল পদ্মা সেতুর নাম শেখ হাসিনার নামে হোক। এটা ছিল সারাদেশের মানুষের দাবি। কিন্তু বঙ্গবন্ধুকন্যা এই দাবি গ্রহণ করেননি। তিনি তা নাকচ করে দিয়েছেন। তিনি তার নাম পদ্মা সেতু নিজের নামে রাখলেন না।

ওবায়দুল কাদের বলেন, আমরা জানি। কাগজে লেখা নাম ছিঁড়ে যাবে, ব্যানারে লেখা নাম মুছে যাবে, পাথরে লেখা নাম ক্ষয়ে যাবে, হৃদয়ে লেখা নাম রয়ে যাবে। প্রধানমন্ত্রী হৃদয়ে নাম লিখেছেন। যতদিন পদ্মাসেতু থাকবে। ততোদিন প্রধানমন্ত্রীর নাম সগৌরবে উচ্চারিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২৫ জুন, ২০২২, ১২:১৫ পিএম says : 0
আমরা প্রমাণ করেছি যে আমরা বিদেশীদের উপর নির্ভরশীল আমরা একটা স্যুট বানাতে পারি না চায়না থেকে আনতে হয় আজকে আমাদের দেশ যদি কোরান দিয়ে শাসন করা হতো তাহলে আমরা কখনো কাফেরদের প্রতি নির্ভরশীল হতাম না নিজেরাই সবকিছু তৈরি করতাম আর আমাদের এই সরকার আমাদের রক্তের পানি পড়া ট্যাক্সের টাকা নিয়ে হোলি খেলছে পদ্মা সেতু চায়না বানিয়ে দিয়ে গিয়েছে সেখানে লক্ষ্য কোটি কোটি টাকা খরচ করে আনন্দ ফুর্তি করছে আর দিকে কোটি কোটি মানুষ বন্যায় পড়ছে তাদের সবকিছু হারিয়ে ফেলেছে তারা এখন নিঃস্ব
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন