শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডুমুরিয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত ৫

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ৫:৩৯ পিএম

খুলনার ডুমুরিয়ার কৈয়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন গুরুতর আহত হয়েছেন। আজ শনিবার (২৫ জুন) সকাল ১০ টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া থানাধীন কৈয়া বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এসময় দুই ট্রাকে থাকা চালক ও হেলপারসহ ৫ জন গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন, ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার ট্রাক চালক নুর ইসলাম বাবু (৩৪) এবং হেলপার মালতিয়া এলাকার রফিকুল ইসলাম (২০), কেশবপুর উপজেলার সন্যাসগাছা গ্রামের জাকির হোসেন (৩৫) ও কাসেমপুর এলাকার অনিক (২০), অজ্ঞাত আরও একজন।

প্রত্যক্ষদর্শী পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, খুলনা থেকে ছেড়ে আসা যশোর ট-১১-২৪৭৫ নম্বর একটি মিনি ট্রাক চুকনগর অভিমুখে যাচ্ছিল। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা খুলনা শ- ১১-০১৬১ নম্বর বেপরোয়া গতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মিনি ট্রাকটিকে সাজোরে ধাক্কা দেয়। এসময় দুই ট্রাকের সামনের অংশ ভেঙ্গে দুমড়ে মুচড়ে একটির ভিতরে অপরটি ঢুকে যায়। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দূর্ঘটনা কবলিত ট্রাক দুটি থানা হেফাজতে নেয়া হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন