বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

অভিনয় জীবন থেকে ইতি টানলেন ব্র্যাড পিট!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ১২:০১ এএম

খুব শীঘ্রই হলিউড থেকে অবসর নিচ্ছেন হলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির স্বনামধন্য অভিনেতা ব্র্যাড পিট। যিনি হলিউডে দীর্ঘ ৩০ বছরের বেশি সময় ধরে রাজত্ব করে চলেছেন। তাঁর অসাধারণ অভিনয়ে মুগ্ধ গোটা বিশ্ববাসী। দেশ-বিদেশ জুড়ে অজস্র ভক্ত সংখ্যা তাঁর। সম্প্রতি, একটি নতুন সাক্ষাৎকারে অভিনেতা প্রকাশ করেছেন যে, তিনি চলচ্চিত্র থেকে অবসর নেওয়ার পরিকল্পনা করছেন। তাঁর কথায়, আপাতত তিনি কেরিয়ারের ‘শেষ লগ্নে’-এ রয়েছেন। কারণ প্রসঙ্গে অভিনেতা বলেছেন, কোভিড লকডাউনের পরে তাঁর দৃষ্টিভঙ্গিতে অনেক পরিবর্তন এসেছে।
যদিও ব্র্যাড বলেননি যে, তিনি কখন অবসর নেওয়ার পরিকল্পনা করছেন, তিনি বলেছিলেন যে তিনি কোনও না কোনও উপায়ে শিল্পকে বিদায় দেবেন। ব্র্যাড, আপাতত তাঁর প্রাক্তন স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে আইনি লড়াইয়ে জড়িয়ে পড়ছেন। তিনি তাঁর বিরুদ্ধে মামলা করেছেন। কারণ ২০০৮ সাল থেকে তিনি এবং তাঁর প্রাক্তন স্ত্রী একসঙ্গে সহ-মালিকানাধীন ওয়াইন ব্যবসা সামলাচ্ছিলেন। কিন্তু তাঁদের বিচ্ছেদ হয়ে যাওয়ার পরেই অ্যাঞ্জেলিনা জোলি তাঁর অংশীদারিত্ব বিক্রি করে দিয়েছেন অন্য একজনের কাছে, যেহেতু তিনি ব্র্যাডের থেকে কোনও অনুমতি ছাড়াই বিক্রি করে দিয়েছেন তাঁদের ওয়াইন ব্যবসার একাংশ। সেই কারণ ব্র্যাড, জোলির বিরুদ্ধে আইনি মামলা করেছিলেন। তবে একটা সাক্ষাৎকারে অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি বলেছেন, তিনি ভবিষ্যতের পরিকল্পনা করার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন। মার্চের শুরুতে, ব্র্যাড প্রথম অস্কার জিতেছিলেন সেরা সহায়ক অভিনেতা হিসেবে।
‘কুয়েন্টিন ট্যারান্টিনোর ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড’ এ ক্লিফ বুথের চরিত্রে অভিনয়ের জন্য তিনি এই সম্মান জেতেন। এছাড়া তিনি ২০১৪ সালেও প্রযোজক হিসাবে অস্কার জিতেছিলেন। ব্র্যাড কোভিড মহামারী দ্বারা সৃষ্ট লকডাউনের পরে তাঁর জীবন সম্পর্কে বলেছিলেন, মনে হয় আমি নিম্ন- গ্রেডের বিষণ্ণতার সঙ্গে কয়েক বছর কাটিয়েছি, তাই আমি স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছি। ব্র্যাডের পরবর্তী ছবি, ‘বুলেট ট্রেন’ আগামী ৫ আগস্টে প্রিমিয়ারের জন্য সেট করা হয়েছে। আর এই ছবির প্রথম অফিসিয়াল ট্রেলারটি গত ২ মার্চ প্রকাশ করা হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন