বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

ভালুকায় কিশোরীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহের ভালুকায় পোষাক কর্মীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গণধর্ষণ করে ভিডিও ধারণের পর ভয় দেখিয়ে টাকা দাবির ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার দুপুরে উজ্জল ও বাচ্চু নামে দুই আসামিকে আদালতে প্রেরণ করেছে মডেল থানা পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার সিডস্টোর এলাকায় অবস্থিত পাইওনিয়ার সুয়েটার ফ্যাক্টরীর শ্রমিক ও ওই ফ্যাক্টরীকে কর্মরত উজ্জল মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সুবাদে ২২ জুন রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে উজ্জল মিয়া ওই কিশোরীকে ভালুকা উপজেলার পানিভান্ডা গ্রামের আবু হানিফের বাড়িতে নিয়ে যায়। পরে উজ্জল ও তার সঙ্গী আহম্মদ আলী ও বাচ্চু মিয়ার সহযোগীতায় একটি মাছের খামারের ঘরে পালাক্রমে ধর্ষণ করে ভিডিও ধারণ করে। এ সময় কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ধর্ষণকারীরা পালিয়ে যায়।
এ ঘটনায় ভিকটিমের বড় বোন বাদী হয়ে তিনজনকে আসামি করে ২৪ জুন ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেন। ভালুকা মডেল থানার পরিদর্শক (অপারেশন) সজীব রহমান জানান, অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। ধর্ষণ সংক্রান্তে ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষা ও জবানবন্দী রেকর্ডের কাজ প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন