রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

কলকাতার উঠতি মডেলের আত্মহত্যার চেষ্টা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৯:৩৮ এএম

সম্প্রতি কলকাতায় বেশ কয়েকজন মডেল-অভিনেত্রী আত্মহত্যা করেছেন। তাদের আত্মহত্যার রেশ কাটতে না কাটতেই খবর এলো কলকাতার এক উঠতি মডেলের আত্মহত্যার চেষ্টা করেছেন। এই মডেলের নাম দেবলীনা দে। ২৭ বছর বয়সী এই তরুণী বিভিন্ন সিরিয়াল ও মিউজিক ভিডিওতে কাজ করেন। শুক্রবার (২৪ জুন) রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেশ কয়েকটি ঘুমের ওষুধ খান তিনি। তবে পূর্ব যাদবপুর থানার পুলিশের তৎপরতায় প্রাণে বাঁচেন ওই তরুণী। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

আত্মহত্যার চেষ্টার করার আগে নিজের পরিবারকে দায়ী করে ফেসবুকে স্ট্যাটাসে দেবলীনা দে লেখেন, ‘বেঁচে থাকার জন্য আমি অনেক সংগ্রাম করেছি। আমার পরিবারই সব কিছুর জন্য দায়ী। এখন আমি শান্তি চাই। বিদায়।’

তিনি লেখেন, ‘আমার ভাই মাদকাসক্ত। গাঁজা, চরস, পাতা, মদ কী না খায়। টাকা দেয় মা। কোনও কাজ করে না। উল্টে বাড়ি ভাঙচুর করে । হাতের কাছে ছুরি, কাঁচি যা পায় তা দিয়ে মারতে আসে।’

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, গত ২২ জুন দেবলীনার জন্মদিনে ঘটনা চরমে ওঠে। কালনায় নিজের পৈতৃক বাড়িতে জন্মদিন পার্টির পর বাবার কাছে নতুন একটি ফ্যাশন হাউজ খোলার জন্য লাখ খানেক টাকা চান দেবলীনা। এটা নিয়েই বাঁধে ঝামেলা। এক পর্যায়ে ভাইয়ের সঙ্গে হাতাহাতিতেও জড়িয়ে পড়েন তরুণী। এমনকি মারামারিও হয় উভয়ের মধ্যে। এরপর ওইদিন রাতেই সকল সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজের ভাইকে ব্লক করেন। পরের দিন বিকালে একটি গাড়ি ভাড়া করে দেবলীনাকে কলকাতায় পাঠানো হয়। সেখানে গিয়েই ফেসবুকে নিজের পরিবারের বিরুদ্ধে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন দেবলীনা। তবে এ বিষয়ে এখনও পুলিশের কোন মন্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত, কালনার বাসিন্দা দেবলীনা দে গত দেড় বছর ধরে মুকুন্দপুর এলাকার উত্তলিকা আবাসনে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছিলেন। সিরিয়ালেও কিছু কিছু কাজ পেতেন। তবে উপার্জন খুব একটা হচ্ছিল না। পরিবারের সঙ্গে এ নিয়ে মাঝেমধ্যেই মনোমালিন্য চলত বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন