মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার বই লিখবেন অ্যাম্বার হার্ড!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৯:৪৭ এএম

সাবেক স্বামী জনি ডেপের কাছে মানহানি মামলায় পরাজয়ের পর একের পর এক নতুন সংবাদের শিরোনাম হচ্ছেন হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। এছাড়া এই মুহূর্তে প্রচন্ড অর্থসংকটে আছেন অভিনেত্রী। অনেকেই ধারণা করছে হলিউডের তার ক্যারিয়ার শেষ হতে চলেছে। তাই হয়তো খুব শীঘ্রই লেখিকা হিসেবে পরিচিত হতে যাচ্ছেন 'অ্যাকুয়াম্যান' তারকা। ‘টেল অল’ নামের বইটি লেখার জন্য কয়েক মিলিয়ন ডলারের বিনিময়ে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এক সূত্রের বরাত দিয়ে ওকে ম্যাগাজিন জানিয়েছে, অ্যাম্বার হার্ডের ধারণা, হলিউডে তার ক্যারিয়ার খতম। ইতোমধ্যেই তিনি বই প্রকাশের ব্যাপারে কথাবার্তা চালিয়ে যাচ্ছেন এবং এটি নিয়ে তিনি বেশ উত্তেজিত। এই মুহূর্তে তার কিছুই হারানোর নেই। তাই এই বইয়ে তিনি সবকিছু খুলে বলতে চান। তাছাড়া বই প্রকাশের মাধ্যমে কিছু টাকা আয়ের চিন্তা তো আছেই!

লেখক-আইনজীবি ড্রোর বাইকেল বলেন, যেহেতু হার্ড জানিয়ে দিয়েছেন তিনি ডেপকে ক্ষতিপূরণের টাকা দিতে পারবেন না, তার উপর তার ও ডেপের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বই লিখতে যাচ্ছেন; সেক্ষেত্রে তাকে অবশ্যই অতি সাবধানী হতে হবে। কারণ জনি ডেপের আইনজীবিরা এই বইয়ের সবকিছু খুঁটিয়ে খুঁটিয়ে পড়বেন এবং তারা যদি দেখেন অ্যাম্বার হার্ড সীমা লঙ্ঘন করেছেন, তাহলে আরও একটি মানহানি মামলায় ফাঁসতে পারেন এই মার্কিন অভিনেত্রী।

উল্লেখ্য, ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ অভিনেতা জনি ডেপের বিরুদ্ধে পারিবারিক সহিংসতার মামলা করেন ‘অ্যাকুয়াম্যান’ অভিনেত্রী অ্যাম্বার হার্ড। দীর্ঘ কয়েক বছর মামলাটি চলার পর গত ১ জুন জুরিবোর্ড ডেপের পক্ষে রায় দেয়। তবে জুরিরা যদিও দুই পক্ষকেই দোষী সাব্যস্ত করেছেন, কিন্তু ডেপকে দেওয়া জন্য ক্ষতিপূরণের অংকটা অনেক বেশি। জুরিরা ডেপকে ১৫ মিলিয়ন ডলার প্রদানের নির্দেশ দেন হার্ডকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন