মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

খেলাধুলা

বিশ্বকাপের আগে বাংলাদেশের সাথে ত্রিদেশীয় সিরিজ খেলবে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৩:৩০ পিএম

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে বাংলাদেশকে নিয়ে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে পাকিস্তান। এই সিরিজে খেলার বিষয়ে এরই মধ্যে সিদ্ধান্ত গ্রহণ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

 

শনিবার পিসিবি চেয়ারম্যান রমিজ রাজা জানান এ তথ্য। আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগেই নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজটি আয়োজনের পরিকল্পনা চলছে।

 

রমিজ রাজা বলেন, ‘ইংল্যান্ডের পাকিস্তান সফরের দিন-তারিখ নিশ্চিত হওয়ার পর, যেটা পাকিস্তানে শুরু হবে সেপ্টেম্বরের ১৫ তারিখ, আমরা নিউজিল্যান্ডে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজে অংশগ্রহণের বিষয়টি নিশ্চিত করেছি। আমি চাই, বিশ্বকাপের আগে আমাদের দল অস্ট্রেলিয়ান পরিবেশে কিছু আন্তর্জাতিক ম্যাচে অংশ নিক। তাহলে, এই ত্রিদেশীয় সিরিজের মাধ্যমে দল তাদের সেরা কম্বিনেশন ঠিক করে নেয়ার সুযোগ পাবে, নিজেদের ভালোমত পরীক্ষা করে নিতে পারবে।

 

নিউজিল্যান্ডের উদ্দেশ্যে ৪ অক্টোবর পাকিস্তান দল দেশ ছাড়বে বলে আশা করা হচ্ছে। ত্রিদেশীয় সিরিজটি অনুষ্ঠিত হবে ডাবল হেডারে। অর্থ্যাৎ প্রতিটি দল একে অপরের বিপক্ষে দু’বার করে মুখোমুখি হবে। সেরা দুই দল খেলবে ফাইনালে। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড এখনও সূচি প্রকাশ করেনি। তবে, খুব শিগগিরই প্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে ত্রিদেশীয় সিরিজের বিষয়টা আগেই জানানো হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন