শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

এবিএস ক্যাবলস লি.’র নতুন লোগো উন্মোচন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২২, ৫:১০ পিএম

এবিএস ক্যাবলস লি. বাংলাদেশের অপটিক্যাল ফাইবার ক্যাবল শিল্পের বৃহত্তম এবং সর্বাধুনিক প্রযুক্তি ভিত্তিক প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম। প্রতিষ্ঠানটি একটি নতুন লোগো উন্মোচন করেছে এবং ইতমধ্যে বাংলাদেশ সরকারের ট্রেড মার্ক রেজিস্ট্রেশন অথরিটি থেকে অনুমোদন নিয়েছে। রোববার (২৬ জুন) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এবিএস ক্যাবলস লি. অপটিক্যাল ফাইবার ক্যাবল তৈরি করে যা ‘ডিজিটাল বাংলাদেশ’ রূপকল্পে অবদান রাখে। উচ্চ মানের ক্যাবল সরবরাহ করে প্রতিষ্ঠানটি নিশ্চিত করে যে তাদের শীর্ষ অগ্রাধিকার - গ্রাহক সন্তুষ্টি - কখনই যেন হ্রাস না পায়। এবিএস ক্যাবলস লি. তার সকল সদস্যদের সর্বোত্তম উৎপাদনশীলতা নিশ্চিত করতে তাদের অনুপ্রাণিত রাখার জন্য সম্ভাব্য সকল সুযোগ-সুবিধা প্রদান করে।

এবিএস ক্যাবলস লি. এর পণ্যগুলি বিএসটিআই এর মানদন্ডে উত্তীর্ণ এবং এটি আইএসও ৯০০১, ২০১৫ (ম্যানেজমেন্ট সিস্টেম সার্টিফিকেশন) এবং ১৪০০১, ২০১৫ (এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট সিস্টেম) প্রত্যয়িত শিল্প প্রতিষ্ঠান। এবিএস ক্যাবলস লি. বাংলাদেশের প্রথম অপটিক্যাল ফাইবার কো¤পানি যারা বাংলাদেশ সরকারের নিকট হতে এই মর্যাদাপূর্ণ সার্টিফিকেশন পেয়েছে।

নতুন লোগোটি স্থিতিশীলতা, নিরাপত্তা এবং গতির প্রতীক। এটি প্রগতিশীল গতির উপস্থাপন করে, যা এবিএস ক্যাবলস এর ট্যাগলাইন " দি ফাসটেস্ট অপটিকাল ফাইবার ক্যাবল’ এর অর্থের সাথে স¤পর্কিত। নতুন লোগোর সাথে এবিএস ক্যাবলস তার সামগ্রিক ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যাবে এবং এবিএস ক্যাবলস লি. স¤পর্কে মানুষকে আরও ভালোভাবে বোঝার সুযোগ করে দেবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন