সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

আমিরের নায়িকা হয়েও কেন কিছু শিখলেন না! আক্ষেপ সোনালির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ১২:০৩ এএম

বলিউডের ‘পারফেকশনিস্ট’-এর সঙ্গে কাজ করে প্রচুর খ্যাতি অর্জন করেছিলেন সোনালি। কিন্তু কিছুই শিখতে পারেননি বলে আক্ষেপ তাঁর।
নব্বই দশকের বলিউড ছবি ‘সারফরোশ’ বক্স অফিসে তুফান তুলেছিল। আমির খান-সোনালি বেন্দ্রের জুটি সাড়া ফেলেছিল গোটা দেশে। জন ম্যাথিউ ম্যাথান প্রযোজিত ও পরিচালিত ছবিটি সব দিক থেকেই সফল হয়েছিল। তবু আক্ষেপ রয়ে গিয়েছে নায়িকার। 'মিস্টার পারফেকশনিস্ট'-এর সঙ্গে এত দিন কাজ করেও কিছুই যে শিখতে পারলেন না সোনালি!
পরে একাধিক ছবিতে অভিনয় করলেও ‘সারফরোশ’-এ সীমা চরিত্রে যতটা জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী, তেমন আর পরবর্তীতে পারেননি বলেই জানান। অন্য দিকে প্রেমিক অজয় সিং রাঠোরের চরিত্রে মাতিয়ে দিয়েছিলেন আমির। এক সাক্ষাৎকারে সেই স্বর্ণযুগের কথা টেনে আনলেন সোনালি। বললেন, আমার অনুশোচনা হয়। কেন আমিরকে দেখে শিখিনি!
তাঁর মতে, যখন ‘সারফরোশ’-এ কাজ করেছেন খুব উপভোগ করেছেন। কিন্তু বিপরীতে সহ-অভিনেতা আমির কী কী করছেন, সে সব খেয়াল করেননি। সোনালির আক্ষেপ, শ্যুটিংয়ের সময় আমির যা যা করছিলেন, যেভাবে গুছিয়ে কাজ করছিলেন, নায়িকা হয়ে তিনিও সেই প্রণালী অনুসরণ করলে আজ হয়তো অনেক ভাল কাজ করতে পারতেন। আগামী দিনে ওটিটি মঞ্চে পা রাখতে চলেছেন অভিনেত্রী। জি ফাইভের হিন্দি ওয়েব সিরিজ ‘দ্য ব্রোকেন নিউজ’-এ দেখা যাবে তাঁকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন