রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

বিজ্ঞাপন দিয়ে শোবিজে অভিষেক হলো নাঈম-শাবনাজের দুই মেয়ের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৯:৩২ এএম

নব্বই দশকের জনপ্রিয় জুটি নাঈম ও শাবনাজ একে অপরকে ভালোবেসে বিয়ে করেন। বর্তমানে তাদের ঘর আলো করে রেখেছেন দুই মেয়ে মাহাদিয়া নাঈম ও নামিরা নাঈম। এবার এই তারকা জুটির দুই মেয়ের অভিষেক হলো বিজ্ঞাপনে। ঈদ উপলক্ষে নির্মিত বাটার বিজ্ঞাপনে অভিনয় করেছেন তারা। গত ১৪ জুন এই বিজ্ঞাপনের শুটিং হয়েছে।

মাহাদিয়া বলেন, ‘বাটা থেকে আমার কাছে এ ধরনের একটি কাজের প্রস্তাব আসে। আমি সেটা আব্বুর সঙ্গে শেয়ার করি। আব্বু অনুমতি দেন, তবে শর্ত ছিল একটাই— পরিবারের সম্মান অক্ষুণ্ন রেখে যেন আমরা দুই বোন কাজ করি। ঠিক তাই করার চেষ্টা করেছি।’

নামিরা বলেন, ‘মিডিয়ায় কাজ করার ব্যাপারে আমার তেমন আগ্রহ নেই। তবে দুই বোন একসঙ্গে করতে হবে শুনে রাজি হয়েছি।’

জানা গেছে, বিজ্ঞাপনটি বানিয়েছে ‘বাটা’র ক্রিয়েটিভ টিম। আগামী সপ্তাহ থেকে দেশজুড়ে বিলবোর্ড, ব্যানারে দেখা যাবে মাহাদিয়া-নামিরা দুই বোনকে। ঈদে বিভিন্ন চ্যানেলে দেখা যাবে বিজ্ঞাপনটি।

৩৫ বছর আগে তাদের বাবা নাঈমও বাটার বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। যে কারণে মেয়েদের কাজটি করার অনুমতি দিয়েছেন তিনি। শাবনাজ বলেন, ‘ওদের বাবা বাটার বিজ্ঞাপনে মডেল হয়েছিল। সেই ভালো লাগা থেকে এই কাজটি করার অনুমতি দিয়েছি আমি আর নাঈম।’

উল্লেখ্য, মাহাদিয়া এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছেন সোশ্যাল মিডিয়ায়, তার গানের কল্যাণে। নাঈম কখনো তবলা, কখনো হারমোনিয়াম নিয়ে মেয়ের সঙ্গে অংশ নেন গানে। তবে অন্য মেয়ে নামিরা কিছুটা আড়ালেই থাকতেই পছন্দ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন