শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ফারিয়ার ‘বিবাহ অভিযান-২’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ১০:০৫ এএম

ঢাকাই চলচ্চিত্রে বর্তমান প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ওপার বাংলায়ও রয়েছে তার পরিচিত৷ টলিউডের ‘বিবাহ অভিযান-২’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে থাইল্যান্ডে যাওয়ার কথা ছিল, সেভাবেই প্রস্তুতি নিচ্ছিলেন এই নায়িকা। কিন্তু সর্বশেষ খবর অনুসারে, রাজনৈতিক কারণে সিনেমাটির কাজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে। ভারতের একটি সংবাদমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমটি জানিয়েছে, সিনেমাটির শুটিং পিছিয়ে যাওয়ার নেপথ্যে রয়েছে রাজনৈতিক কারণ। প্রথম কিস্তির মতো ‘বিবাহ অভিযান ২’-এর কাহিনিও লিখছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। তিনি আবার বিজেপি দলের সক্রিয় কর্মী। পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূলের কট্টর সমালোচক। তার কারণেই নাকি জটিলতা তৈরি হয়েছে।

সিনেমাটির শুটিং স্থগিত হয়ে যাওয়ার খবর নিশ্চিত করলেন নুসরাত ফারিয়াও। তিনি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘কোরবানির ঈদের সময়টাতে কথা ছিল থাইল্যান্ডে সিনেমাটির শুটিং হবে। কিন্তু সম্প্রতি আমাকে জানানো হয়েছে নির্ধারিত তারিখে শুটিং হচ্ছে না। তাই থাইল্যান্ড যাওয়া ক্যান্সেল করা হয়েছে।’

কলকাতায় ২০১৯ সালে ‘বিবাহ অভিযান’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন নুসরাত ফারিয়া। সিনেমাটি পরিচালনা করেছিলেন বিরসা দাশগুপ্ত। দ্বিতীয় কিস্তিও তার পরিচালনার কথা ছিল। কিন্তু কিছুদিন আগেই প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ঘোষণা দেয়, এটি পরিচালনা করবেন সায়ন্তন ঘোষাল। ‘বিবাহ অভিযান’-এ নুসরাত ফারিয়া ছাড়াও অভিনয় করেছিলেন অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, সোহিনি সরকার ও প্রিয়াঙ্কা সরকার প্রমুখ। ‘বিবাহ অভিযান ২’-এও তারাই থাকবেন বলে শোনা যাচ্ছে।

এদিকে ফারিয়া অভিনীত ঢালিউড-টলিউড মিলিয়ে একাধিক সিনেমা মুক্তির প্রহর গুণছে। বর্তমানে মুক্তির অপেক্ষায় ও নির্মাণাধীন রয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘ভয়’, ‘পর্দার আড়ালে’, ‘রকস্টার’ ও ‘ঢাকা ৪২০’ সিনেমা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন